প্রকাশকাল: 10 সেপ্টেম্বর, 2018

বিএনপির ঐক্যের উদ্যোগ রাজনীতির জন্য অশনিসংকেত : ইনু

কুষ্টিয়া : বিএনপির ঐক্যের উদ্যোগ দেশের রাজনীতির জন্য অশনিসংকেত বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু। সোমবার দুপুরে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ধারাবাহিকভাবে বিচারহীনতার সংস্কৃতি থেকে দেশটাকে বের করা হচ্ছে এবং সেই বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে আসার জন্যে যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধু হত্যার বিচারসহ অন্যান্য বিচার প্রক্রিয়া সম্পূর্ণ হচ্ছে। এ রকম একটি প্রেক্ষাপটে বিএনপি নেতারা বঙ্গবন্ধুর খুনিসহ সকল অপরাধীদের নিয়ে একটা ঐক্য করার উদ্যোগ নিয়েছে।
তথ্যমন্ত্রী বলেন, রাজাকার, দুর্নীতিবাজ, খুনি, যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িক চক্রসহ সকল অপরাধীদের একটি জাতীয় ঐক্যের নেতৃত্ব দেয়ার চেষ্টা করছেন বিএনপি নেতৃবৃন্দ। এটি দেশের রাজনীতির ঐক্য না। এটা রাজনীতির জন্য একটা অশনিসংকেত।
জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মেদ আলীসহ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। মন্ত্রী পরে মিরপুর উপজেলা মাঠে ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এ ছাড়াও ভেড়ামারায় ভারত থেকে আসা ব্যাক টু ব্যাক বিদ্যুত কেন্দ্রে আরো ৫শ’ মেগাওয়াট বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন তথ্যমন্ত্রী ।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!