প্রকাশকাল: 28 জুলাই, 2015

বরগুনায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর ধর্ষণ মামলা

আমতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনায় স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন প্রতারিত এক নারী। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শরিফুল ইসলাম আজ অভিযোগ আমলে নিয়ে স্থানীয় পৌরসভার কাউন্সিলরকে ঘটনার তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। তবে কাউন্সিলর আবু সালেহ জানিয়েছেন, এখন পর্যন্ত বিচারকের কোন আদেশ তিনি হাতে পাননি।
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি মোস্তাফিজুর রহমান বাবুল জানিয়েছেন, বরগুনার নয়াকাটা রোডের জহিরুল ইসলাম ও সদর উপজেলার উত্তর লাকুরতলার ওই নারী ১৮ বছর আগে বিয়ে করেছিলেন। তাঁদের দুটি সন্তানও রয়েছে। ২০০৫ সালে স্বামীর বিরুদ্ধে একটি যৌতুকের মামলা দায়ের করেছিলেন ওই নারী। এর পর থেকে তারা আলাদা থাকছিলেন। স্থানীয় সালিসে সমস্যার নিষ্পত্তি হওয়ায় চলতি বছরের ৫ মে পুনর্বিবাহ করে তারা আবারও একসঙ্গে বসবাস শুরু করেন। কিন্তু বিয়ের তিনদিনের মাথায় গত ৮ মে স্ত্রীকে আবার তালাক দিয়েছেন জহিরুল ইসলাম। তালাকের বিষয়টি গোপন রেখে তিনি ওই নারীর সঙ্গে স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করছেন।
তালাকের ঘটনা জানতে পেরে ওই নারী গত ২০ জুলাই জহিরুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ করেন। অভিযোগটি আজ আমলে নেয়া হয়েছে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!