প্রকাশকাল: 24 এপ্রিল, 2019

বনানীতে চিরনিদ্রায় শায়িত হবেন জায়ান চৌধুরী

শ্যামলবাংলা ডেস্ক : শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় নিহত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি শিশু জায়ান চৌধুরীর মরদেহ ২৪ এপ্রিল বুধবার দুপুরে দেশে আনা হয়েরেছ। বাদ আসর রাজধানীর বনানী কবরস্থানেতাকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

২৩ এপ্রিল মঙ্গলবার আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার দুপুর ১টা ১০ মিনিটে বিমানযোগে জায়ানের মরদেহ ঢাকার হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবে। বিমানবন্দর থেকে জায়ানের মরদেহ রাজধানীর বনানীর নিজ বাসভবনে নিয়ে যাওয়া হবে এবং বাদ আসর বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে নামাজে জানাজা শেষে বনানী কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

ইস্টার সানডের প্রার্থনার মধ্যে গত রোববার গির্জা ও হোটেল মিলিয়ে ৮টি স্থানে বোমা হামলায় রক্তাক্ত হয় শ্রীলঙ্কার রাজধানী কলম্বো। হামলায় ৩ শতাধিক মানুষ মারা যায়। তার মধ্যে শেখ সেলিমের মেয়ে শেখ আমেনা সুলতানা সোনিয়ার ছেলে জায়ান চৌধুরীও আছে।

দুই ছেলে ও স্বামীকে নিয়ে শ্রীলঙ্কায় ঘুরতে যাওয়া আমেনা সুলতানা দেশটির একটি পাঁচতারকা হোটেলে ছিলেন। হামলার সময় শেখ আমেনা ছোট ছেলে জোহানকে নিয়ে হোটেলটিতে তাদের কক্ষে ছিলেন। আর নিচতলার একটি রেস্তোরাঁয় সকালের নাস্তা করতে গিয়েছিলেন আমেনার স্বামী প্রিন্স ও তাদের বড় ছেলে জায়ান চৌধুরী। বোমা হামলায় প্রিন্স আহত হন এবং ছেলে জায়ান নিখোঁজ হয়। পরে জায়ানের মৃত্যু খবর আসে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!