প্রকাশকাল: 17 ফেব্রুয়ারী, 2019

বইমেলায় মোরাদ খানের ‘ছারপোকাগুলি জেগে আছে’

শ্যামলবাংলা ডেস্ক : অমর একুশে বইমেলায় (২০১৯) প্রকাশিত হতে যাচ্ছে মোরাদ খানের প্রথম কবিতাগ্রন্থ ‘ছারপোকাগুলি জেগে আছে’। আগামী ২১ ফেব্রুয়ারি মেলায় আসবে বইটি। তরুণ কবি মোরাদ খান তার এ যাবত লেখা সেরা কবিতাগুলো দিয়ে সাজিয়েছেন ছারপোকাগুলি জেগে আছে। বইটি কবিতাপ্রেমীদের ভালো লাগবে বলে আত্মবিশ্বাসী তিনি।
মোরাদ খান বলেন, কবিতা সাহিত্যের মৌলিক বিষয়। মনের খোরাক। কবিতা মানুষকে সচেতন করে। আর কবিতা প্রতিবাদের অন্যতম ভাষাও। সমকালিন বিষয়সহ যাপিত জীবনের নানা বিষয় নিয়ে এ বই। আমি বিশ্বাস করি পাঠকের কাছে খুবই ভালো লাগবে বইটি।
সুলাইমান সাদীর করা প্রচ্ছদে ঝকঝকে কাগজে বইটি প্রকাশ করছে বুকশেলফ। বইমেলায় তিউড়ি প্রকাশনীর ৫৮৯ নং স্টলে পাওযা যাবে বইটি। ২১ ফেব্রুয়ারি মোড়ক উন্মোচনের মাধ্যমে পাঠ শুরু হবে বইটির।
৩ ফর্মার বইটির গায়ের মূল্য রাখা হয়েছে ১২০ টাকা। বিক্রয় মূল্য ৮০ টাকা। যারা মেলা থেকে সংগ্রহ করতে পারবেন না তারা রকমারিতে অর্ডার করতে পারেন। অথবা ফোন করতে পারেন ০১৮৬৯ ৮১৫৫১৮ এই নম্বরে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!