প্রকাশকাল: 19 জুলাই, 2019

প্রিয়াঙ্কাকে অনৈতিকভাবে আটক করা হয়েছে : রাহুল গান্ধী

শ্যামলবাংলা ডেস্ক : কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীকে আটকের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন রাহুল গান্ধী। তিনি বলেন, সোনভদ্রায় অনৈতিকভাবে আটক করা হয়েছে প্রিয়াঙ্কাকে। শুক্রবার এক টুইট বার্তায় এ কথা বলেন তিনি। রাহুল গান্ধী বলেন, ‘উত্তরপ্রদেশে আদিবাসী ১০ জনকে গুলি করে মারা হলো। জমি দখলে বাধা দেওয়া হলে নিষ্ঠুরভাবে গুলি করে হত্যা করা হয়েছে। সেখানে সাধারণ মানুষের নিরাপত্তার অভাব। রাজ্য সরকারের ক্ষমতার অপব্যবহার চলছে। বিজেপি সরকারের হাতে দিন দিন অনিরাপদ হচ্ছে দেশ।’ এদিকে কংগ্রেসের টুইট বার্তায় বলা হয়, ‘ভয় দেখিয়ে কংগ্রেসকে রোখা যাবে না’। তবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথ বলেন, কংগ্রেসের মদতেই সোনভদ্রে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
গত বুধবার ভারতের উত্তর প্রদেশের পূর্বাঞ্চলীয় সোনভদ্রা জেলায় সংঘর্ষের জেরে নারীসহ গুলিবিদ্ধ হয়ে ১০ জন নিহত হন। নিহতদের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। কিন্তু সোনভদ্রায় যাওয়ার পথে প্রিয়াঙ্কার গাড়ি থামানো হয়। এসময় প্রিয়াঙ্কা জায়গা থেকে সরে যেতে অস্বীকৃতি জানালে তাকে আটক করে সরকারি গাড়িতে তোলা হয়।
প্রিয়াঙ্কা গান্ধী ওই এলাকায় পৌঁছনোর আগেই জানা যায় যে, সোনভদ্রায় যে কোনও রকম জমায়েতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!