প্রকাশকাল: 25 মার্চ, 2019

প্রথমবার বাজারে আসছে টাইগারদের জার্সির রেপ্লিকা

শ্যামলবাংলা ডেস্ক : বাংলাদেশের কোনো খেলা থাকলেই হলো; বড় শপিং মল থেকে শুরু করে ফুটপাতের দোকানেও বিক্রি হতে দেখা যায় টাইগারদের জার্সি। কিন্তু এসব কখনই অফিসিয়ালি বাজারে ছাড়েনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই প্রথমবারের মতো বাংলাদেশ দলের জার্সি প্রস্তুত ও বাজারজাত করার জন্য বিসবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ‘স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ’ গ্রুপ। দীর্ঘদিন ধরে জাতীয় দলের জার্সি সরবরাহ করা এই প্রতিষ্ঠানটিই এবার রেপ্লিকা বাজারে ছাড়বে।
সোমবার বিসিবি কার্যালয়ে প্রাথমিকভাবে ১ বছরের জন্য এই চুক্তি সাক্ষরিত হয়েছে। আগামী ১লা এপ্রিল থেকে চুক্তির মেয়াদ শুরু হলেও ‘স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ’ গ্রুপ জার্সিটি বাজারে আনবে আগামী ২৫ এপ্রিল। প্রাথমিকভাবে শুধু বাংলাদেশ দলের ম্যাচ জার্সির রেপ্লিকাই পাওয়া যাবে। তবে জার্সির ডিজাইন চূড়ান্ত হওয়ার পর দাম চুড়ান্ত করা হবে।
বিসিবিতে সংবাদ সম্মেলনে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানান, স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের নিজস্ব আউটলেটের পাশাপাশি দেশের কোনো সুপরিচিত ব্র্যান্ডের শোরুমের মাধ্যমে জার্সি বিক্রি করা হবে। ঢাকা ও ঢাকার বাইরে যথেষ্ট শো রুম আছে, এমন কোনো ব্র্যান্ডকেই বেছে নেওয়া হবে জার্সি বিক্রির জন্য। প্রথম দফায় আসন্ন ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের জার্সি বিক্রি করবে প্রতিষ্ঠানটি।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!