প্রকাশকাল: 2 জানুয়ারী, 2019

নালিতাবাড়ীতে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষক নিহত

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের নালিতাবাড়ীতে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মিজানুর রহমান (৩৩) নামে এক শিক্ষক নিহত হয়েছেন। ১ জানুয়ারি মঙ্গলবার বিকেলে উপজেলার নাকুগাঁও-নালিতাবাড়ী মহাসড়কের আন্দারুপাড়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত মিজানুর উপজেলার নয়াবিল বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কৃষি শিক্ষা) হিসেবে কর্মরত ছিলেন।
জানা যায়, মঙ্গলবার বিকেলে বই উৎসব শেষে বিদ্যালয় থেকে মোটরসাইকেলযোগে আন্দারুপাড়া নিজের বাড়ি ফেরার পথে নাকুগাঁও-নালিতাবাড়ী মহাসড়কে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মিজানুর রহমান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে মিজানুরের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!