প্রকাশকাল: 17 আগস্ট, 2019

নালিতাবাড়ীতে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ॥ ‘খেলাধুলায় মনোনিবেশ মাদকমুক্ত পরিবেশ’ এই শ্লোগানে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার দাওধারা ইসলামিক মিশন মাঠে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ১৬ আগস্ট শুক্রবার বিকেলে ফিরোজ-লিটন স্পোর্টস ফাউন্ডেশনের উদ্যোগে বেলজিয়াম প্রবাসী জাবের উদ্দিনের সহযোগিতায় দাওধারা স্টুডেন্ট স্পোর্টিং ক্লাব ওই খেলা পরিচালনা করে। এতে অংশ গ্রহন করে স্থানীয় বটতলা একাদশ স্পোর্টিং ক্লাব ও পলাশীকুড়া উর্ধ্বসিড়ি স্পোর্টিং ক্লাব। নির্ধারিত সময়ে কোন গোল না হওয়ায় ট্রাইব্রেকারে বটতলা একাদশ স্পোর্টিং ক্লাব ৫-৪ গোলে চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন দলকে একটি ১৯ ইঞ্চি মনিটর ও রানার্সআপ দলকে একটি ১৭ ইঞ্চি মনিটর প্রদান করা হয়।
নয়াবিল ইউপি চেয়ারম্যান ইউনুছ আলী দেওয়ানের সভাপতিত্বে পুরস্কার বিতরণীপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক আলহাজ্ব এমএ হাকাম হীরা ও ফিরোজ আলম।
ওইসময় উপস্থিত ছিলেন সাংবাদিক বিপ্লব দে কেটু, আব্দুল মান্নান সোহেল, গোজাকুড়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা জামাল উদ্দিন, বেলজিয়াম প্রবাসী জাবের উদ্দিন, আওয়ামী লীগ নেতা আমজাদ আলী, দরবেশ আলী, শিক্ষক আহাম্মদ আলী, দাওধারা স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক সাগর আহমেদ, ঠিকাদার রবিউল আলম, আদিবাসী নেত্রী বন্দনা চাম্বগং ও ক্লডিয়া নকরেক কেয়া প্রমুখ। প্রায় ২ সহস্রাধিক ক্রীড়ামোদী দর্শক খেলাটি উপভোগ করেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!