প্রকাশকাল: 7 নভেম্বর, 2018

নকলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবাগত ওসি

নকলা (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের নকলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নকলা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহ নেওয়াজ। ৬ নভেম্বর মঙ্গলবার রাতে ওসির অফিস কক্ষে আয়োজিত ওই মতবিনিময় সভায় উপজেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিক ও পুলিশ প্রশাসনের কর্মকতাগণ উপস্থিত ছিলেন।
ওইসময় অন্যান্যদের মধ্যে পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন, এসআই উমর ফারুক, দ্যা ডেইলি এশিয়ান এজ ও দৈনিক আলোকিত বাংলাদেশ’র প্রতিনিধি মোশারফ হোসেন, দৈনিক স্বজনের প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, দৈনিক তথ্যধারার প্রতিনিধি শাহাজাদা স্বপন, সাপ্তাহিক অপরাধ তথ্য চিত্রের মফস্বল সম্পাদক মশিউজ্জামান মশি, আমার বার্তার প্রতিনিধি হারুনুর রশিদ, মুভিবাংলা টিভি ও দৈনিক আমাদের অর্থনীতি’র প্রতিনিধি শফিউল আলম লাভলু, সাপ্তাহিক অপরাধ তথ্যচিত্রের প্রতিনিধি মাহবুবর রহমান, দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি আব্দুল মোত্তালেব সেলিম, দৈনিক কালের কণ্ঠ এর প্রতিনিধি মোশাররফ হোসেন সরকার, দৈনিক আজকের বাংলাদেশ’র প্রতিনিধি শফিউজ্জামান রানা, দৈনিক আজকের ময়মনসিংহ’র প্রতিনিধি জিয়াউল হক জুয়েল প্রমুখ বক্তব্য রাখেন।
নকলা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহ নেওয়াজ তার বক্তব্যে সাংবাদিক ও পুলিশ প্রশাসন কোন না কোন ভাবে তাদের কর্মক্ষেত্রে তথা দায়িত্ব পালনে ঝুঁকিতে থাকেন উল্লেখ করে একে অপরের সহায়ক মনোভাব নিয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করার জন্য সবার প্রতি আহবান জানান। চলমান পরিস্থিতি, আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচন, মাদক, জুয়া, বাল্যবিবাহসহ বিভিন্ন সামাজিক অপরাধ নিরোধে করণীয় বিষয়ে একে অপরের সহায়ক ভুমিকা পালন করার আহবান করেন তিনি।
উল্লেখ্য, নকলায় ওসি হিসেবে যোগদানের আগে কাজী শাহ নেওয়াজ ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে এবং তারও আগে তিনি জামালপুর সদর থানা ও মাদারগঞ্জ থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন। নকলা থানাতেই তিনি ওসি হিসিবে প্রথম দায়িত্ব পালন শুরু করেছেন। তিনি গাজীপুর জেলার কালীগঞ্জে এক সমভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি ২০০৫ সালে এসআই হিসেবে নিয়োগ পান এবং প্রশিক্ষণ শেষে ২০০৬ সালে ঢাকা মেট্রোপলিটন পুলিশে উপ-পরিদর্শক (এসআই) হিসিবে কাজে যোগদান করেছিলেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!