প্রকাশকাল: 15 মে, 2019

নকলায় জেএসসিতে বৃত্তি পেয়েছে ৮৯ জন

নকলা (শেরপুর) প্রতিনিধি ॥ ২০১৮ সালের জেএসসি পরীক্ষাতে নকলা উপজেলার ১৪টি মাধ্যমিক বিদ্যালয় থেকে ৩০ জন মেধা তালিকায় এবং ৫৯ জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। ১৪ মে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রকাশিত ফলাফলে বরাবরের ন্যায় এবারও নকলা পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয় (সদ্য জাতীয়করণকৃত) থেকে সর্বোচ্চ সংখ্যক বৃত্তি পেয়েছে। এ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ১৪টি মেধা এবং ৩২টি সাধারণ গ্রেড সহ ৪৬টি বৃত্তি লাভ করেছে।
অন্যান্য বিদ্যালয় গুলোর মধ্যে নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ১২ জন, ধনাকুশা উচ্চবিদ্যালয় ৭জন, ভুরদী সাল্লাকুড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ৭ জন, চন্দ্রকোনা রাজলক্ষী উচ্চবিদ্যালয় ৪ জন, পিপড়ী কান্দি উচ্চ বিদ্যালয় ৩ জন, নামাকৈয়াকুড়ী উচ্চ বিদ্যালয় ২ জন, পাঠাকাটা উচ্চ বিদ্যালয় ২ জন ও কৈয়াকুড়ী, নারায়ণ খোলা, ইসলাম নগর সাইলামপুর, চরমধুয়া আদর্শ এবং কায়দা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় থেকে ১জন করে বৃত্তি পেয়েছে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রশিদ ফলাফলের সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!