প্রকাশকাল: 14 এপ্রিল, 2019

ধর্ম নিয়ে বাংলায় বিজেপিকে রাজনীতি করতে দেব না : মমতা

শ্যামলবাংলা ডেস্ক : ধর্মের মাধ্যমে সাধারণ মানুষকে ‘বিপথে’ চালনার রাজনীতি বাংলায় চলবে না বলে বিজেপিকে হুঁশিয়ার করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। খবর আনন্দবাজার পত্রিকার। শনিবার এক জনসভায় তিনি বলেন, বিজেপি তো ধর্ম নিয়ে নোংরা রাজনীতি করে। ওরা ধর্মের নামে নোংরা রাজনীতি করেই মানুষকে ভুলপথে নেওয়ার চেষ্টা করছে।
তৃণমূল নেত্রী বলেন, নির্বাচনের সময় বিজেপি বাংলার মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করার কাজে ধর্মকে ব্যবহার করছে। ওদের বয়কট করুন। বাংলার মানুষ বিজেপির হিংসার রাজনীতিকে সমর্থন করে না।
রাজ্যের বিভিন্ন জেলায় রামনবমী উপলক্ষে বিজেপির সশস্ত্র মিছিলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, কী সাহস!ওরা তলোয়ার নিয়ে মিছিল করছে। ওদের বয়কট করুন।
এনআরসি নিয়ে মমতা বলেন, কার গলা কাটতে চায় ওরা। আমি থাকতে এ বাংলায় কারও গলা কাটতে দেব না। বাংলায় এনআরসি চালু নিয়ে বড় বড় কথা বলছে। কেন্দ্র থেকে উৎখাত করে দিন ওদের। আমি থাকতে বিজেপির ক্ষমতা নেই বাংলায় এনআরসি চালু করার।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!