প্রকাশকাল: 18 নভেম্বর, 2018

দেশের মানুষ নির্বাচনমুখী হয়ে উঠেছে : নাসিম

শ্যামলবাংলা ডেস্ক : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সব দল নির্বাচনে আসায় দেশে ভোটের উৎসবের পরিবেশ সৃষ্টি হয়েছে। দেশের মানুষ বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে নির্বাচনমুখী হয়ে উঠেছে। তিনি ১৮ নভেম্বর রবিবার রাজধানীর মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়ের সময়ে ওই কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা রাখতে জনগণ আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করবেন এমন আশাবাদ ব্যক্ত করেন মোহাম্মদ নাসিম।
তিনি বলেন, বর্তমান সরকার দেশ থেকে জঙ্গীবাদ নির্মূল করেছে, বিদ্যুৎ সংকটের সমাধান করেছে, জনগণের দোরগোড়ায় আধুনিক ও মানসম্মত স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছে, পদ্মা সেতু নির্মাণ শুরু করাসহ যোগাযোগ ব্যবস্থায় আমুল পরিবর্তন এনেছে, গ্রামে গ্রামে তথ্য প্রযুক্তি সেবা সহজলভ্য করেছে। তাই আগামী নির্বাচনে দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করবে।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, সরকার রাজধানীসহ সারাদেশে নতুন নতুন হাসপাতাল নির্মাণ করে অত্যাধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত করেছে।
তিনি বলেন, রাজধানীর বিভিন্ন প্রান্তে সরকারি হাসপাতাল নির্মাণের উদ্যোগ হিসেবে মুগদায় পাঁচশত শয্যার অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করেছে যাতে শহরের উপকন্ঠের জনগণ দ্রুত চিকিৎসা নিতে পারে।তিনি চিকিৎসকদের আন্তরিকতার সঙ্গে রোগীদের পাশে থেকে চিকিৎসা নিশ্চিত করার আহ্বান জানান। বাসস

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!