ads

বুধবার , ২৬ জুন ২০১৯ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ১ লাখ, আহতদের ১০ হাজার টাকা করে দেয়ার ঘোষণা রেলমন্ত্রীর

শ্যামলবাংলা ডেস্ক
জুন ২৬, ২০১৯ ১:৩৪ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : ট্রেন দুর্ঘটনায় রেল বিভাগের কারও গাফিলতি থাকলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। ২৬ জুন বুধবার সকাল ৯টার দিকে দুর্ঘটনায় আহতদের দেখতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তিনি ওই কথা বলেন।

Shamol Bangla Ads

ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ১ লাখ এবং আহতদের ১০ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দেন রেলমন্ত্রী। ওইসময় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রেলমন্ত্রী দুর্ঘটনার নিহতদের পরিবারের সদস্যদের সমবেদনা জানান এবং আহতদের সুচিকিৎসার নিশ্চয়তা দেন। এছাড়া দুর্ঘটনার পর যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন রেলমন্ত্রী।

Shamol Bangla Ads

রেলমন্ত্রী বলেন, ‘এই দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কোনো ধরণের ত্রুটি বা গাফিলতি হয়েছে কি না তা দেখা হবে। তদন্তে প্রমাণ হলে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হবে।’

এর আগে বুধবার ভোরে ঢাকা থেকে উপবন এক্সপ্রেস ট্রেনে সিলেটে এসে পৌঁছান তিনি। দুপুরে তিনি দুর্ঘটনা স্থল বরমচাল এলাকা পরিদর্শন করবেন। তিনি কুলাউড়া হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখতে যাবেন।

উল্লেখ্য, গত রবিবার রাত পৌনে ১২টার দিকে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচালে বড়ছড়া খালের উপর ব্রিজ অতিক্রম করার সময় আন্তঃনগর ‘উপবন’এক্সপ্রেস ট্রেনের পাঁচটি বগি ছিটকে পড়লে ঘটনাস্থলেই ৭ জন নিহত ও দুইশতাধিক যাত্রী আহত হন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!