প্রকাশকাল: 16 এপ্রিল, 2019

ট্রাভেল এজেন্সির বিজ্ঞাপনে তামিম-আইরিন

শ্যামলবাংলা ডেস্ক : চিত্রনায়িকা আইরিনের সাথে নতুন একটি বিজ্ঞাপন চিত্রে দেখা যাবে বাংলাদেশ ড্যাশিং ওপেনার তামিম ইকবালকে। ইতিপূর্বে বেশ কয়েকটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন তামিম। তবে কখনই রসায়ন গড়ে কারো সঙ্গে জুটি বাঁধা হয়নি তার। ভক্তরা পাচ্ছেন সেই দৃশ্য দেখার সুযোগও। হালট্রিপ ডটকম ট্রাভেল এজেন্সির সেই বিজ্ঞাপনে মডেল-অভিনেত্রী আইরিনের সঙ্গে কাজ করলেন তিনি।
বিজ্ঞাপন চিত্রটি নির্মাণ করেছেন প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন। গত বৃহস্পতিবার রাজধানীর গুলশানে এর ভিডিও ধারণ সম্পন্ন হয়। শুক্রবার এফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন) ছবি তোলা হয়। গল্পনির্ভর বিজ্ঞাপনটি শিগগির স্ক্রিনে দেখতে পাবেন দর্শকরা।
তামিমের সঙ্গে বিজ্ঞাপনে অংশ নিতে পেরে বেশ উচ্ছ্বসিত আইরিন। তিনি বলেন, কোনো ক্রিকেটারের সঙ্গে এবারই প্রথম বিজ্ঞাপনে কাজ করলাম। বিজ্ঞাপনে আরো কাজ করেছেন আনন্দ খালেদ, আনোয়ার, জেরিন, অনিকা, সাদিয়া ও লাকি। বিজ্ঞাপনের ডিরেক্টর অব ফটোগ্রাফি ছিলেন মেহেদী রনি।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!