প্রকাশকাল: 24 সেপ্টেম্বর, 2018

ঝিনাইগাতীতে স্কুলছাত্রীকে অপহরণ-ধর্ষণ ॥ গ্রেফতার ২

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের ঝিনাইগাতী সীমান্তে এক স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় ২৩ সেপ্টেম্বর রবিবার রাতে ধর্ষক শাকিল ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রিমাণ্ডের আবেদনসহ গ্রেফতারকৃত দু’জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। একইসাথে জেলা সদর হাসপাতালে ধর্ষিতা স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা শেষে আদালতে তার জবানবন্দি গ্রহণ করা হয়েছে।
জানা যায়, ঝিনাইগাতী উপজেলার গজারীকুড়া গ্রামের বাসিন্দা ও পার্শ্ববর্তী ভারুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীকে রবিবার বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে স্থানীয় মুনতাজ আলীর ছেলে শাকিলের (২২) নেতৃত্বে কয়েকজন বখাটে যুবক তাকে অপহরণ করে অটোযোগে পার্শ্ববর্তী নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্কে নিয়ে যায়। এক পর্যায়ে অন্যান্যদের সহায়তায় শাকিল ওই ছাত্রীকে ইকোপার্কের গভীর অরণ্যে নিয়ে ধর্ষণ করে। পরে কৌশলে ওই স্কুলছাত্রী পালিয়ে গিয়ে থানা পুলিশকে ঘটনা অবহিত করে। থানা পুলিশ ওই দিন বিকেলেই অভিযান চালিয়ে ধর্ষক শাকিল ও স্থানীয় আজিজুল হকের ছেলে ভ্যান চালক রহমত আলীকে (২০) গ্রেফতার করে। ওই ঘটনায় ধর্ষক শাকিলসহ ৫ জনকে আসামী করে ঝিনাইগাতী থানায় একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে। তবে মামলার পরপরই অন্যান্য আসামীরা গাঁ ঢাকা দিয়েছে।
এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ঘটনার বিষয়ে প্রাথমিক সত্যতা পাওয়ার পরপরই মূল আসামী শাকিলসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারে তৎপরতা চলছে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!