প্রকাশকাল: 16 জুলাই, 2019

ঝিনাইগাতীতে জেলা প্রশাসনের উদ্যোগে ত্রাণ বিতরণ

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের ঝিনাইগাতীতে বন্যার্তদের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। ১৬ জুলাই মঙ্গলবার বিকেলে শেরপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এটিএম জিয়াউল ইসলাম উপজেলার বিভিন্ন বন্যাকবলিত এলাকায় ত্রাণ বিতরণ করেন। সেইসাথে তিনি নৌকাযোগে ঝিনাইগাতী সদর ইউনিয়নের পানিবন্দী এলাকাগুলো পরিদর্শন করেন। এদিন পানিবন্দী প্রতিটি পরিবারের মাঝে ১০কেজি করে চাল বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদ, সহকারি কমিশনার (ভূমি) রাশেদুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন প্রমুখ উপস্থিত ছিলেন।
ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এটিএম জিয়াউল ইসলাম জানান, ঝিনাইগাতীতে বন্যার্ত মানুষের জন্য ১০ টন, নালিতাবাড়ীতে ১০টন আর অপর ৩ উপজেলায় ৫টন করে চাল বরাদ্দ দেওয়া হয়েছে। আমরা বন্যার্ত মানুষের সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছি। বন্যার পানি নেমে যাওয়ার আগ পর্যন্ত ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। পাশাপাশি প্রতিটি ইউনিয়নে স্বাস্থ্য ক্যাম্প কাজ করবে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!