প্রকাশকাল: 8 নভেম্বর, 2018

জয়পুরহাটে আগুনে একই পরিবারের ৮ জনের মৃত্যু

জয়পুরহাট : জয়পুরহাটের আরামনগর মহল্লার একটি বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে ৮ সদস্যের একটি পরিবারের সবাই নিহত হয়েছেন। কেউ আর জীবিত নেই ওই পরিবারের। নিহতরা হলেন-বাড়ির গৃহকর্তা আব্দুল মোমিন, মোমিনের মা মোমেনা বেগম, মোমিনের বাবা দুলাল হোসেন, স্ত্রী পরীনা বেগম, বড় মেয়ে বৃষ্টি, জমজ দুই মেয়ে হাসি ও খুশি এবং ছোট ছেলে তাইমুল ইসলাম নুর।
জয়পুরহাট ফায়ার স্টেশনের পরিদর্শক সিরাজুল ইসলাম বলেন, বুধবার রাত সাড়ে ৯টার দিকে ব্যবসায়ী মোমিনের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। মুহূর্তেই তা পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে।
তিনি আরও বলেন, আগুনে দগ্ধ অবস্থায় প্রথমে ৮ জনকে জয়পুরহাট আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা ৩ জনকে মৃত ঘোষণা করেন। অপর ৫ জনকে দগ্ধ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ৪ জনের মৃত্যু হয়। জীবিত বাকি ১ জনকে বগুড়া থেকে ঢাকা নেওয়ার পথে তারও মৃত্যু হয়।
এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বজন ও এলাকাবাসী বাড়িটির সামনে ভিড় করছেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!