প্রকাশকাল: 12 সেপ্টেম্বর, 2018

‘জ্যাম’-এ শুভ

শ্যামলবাংলা ডেস্ক : ‘আমি তিন মাসের সফরে আমেরিকায় ছিলাম। সে সময় জ্যামের গল্পের প্রথম অর্ধেক আমাকে শোনানো হয়। গল্প পুরোপুরি না শুনে তাই ছবিটিতে চূড়ান্ত সায় দিতে পারিনি। পুরোটা শোনার অপেক্ষায় ছিলাম।’ পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূলের ছবি ‘জ্যাম’ এ নায়ক হিসেব যখন শুভর নাম উঠে তখন শুভ ছবিটি করছেন না বলে খবর প্রকাশের সূত্রধরে সমকাল অনলাইনের কাছে এমন কথাই জানান ঢাকাই ছবির ‘নেক্সট সুপারস্টার’ আরিফিন শুভ।
এবার চূড়ান্তভাবে নায়ক জানালেন ‘জ্যাম’ করছেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় ছবিটির নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূলের সঙ্গে একটি বৈঠক হয় শুভর। সেখানেই ছবির গল্পের বাকী অংশ শুনেন তিনি। গল্প শোনার পরই এ নায়ক সিদ্ধান্ত নেন ‘জ্যাম’ করবেন ।
এ বিষয়ে শুভ বলেন, ‘গল্পের বিরতির পরের অংশ শোনে আমি মুগ্ধ। এতে ভালোবাসাকে অন্যরকম এক ব্যাখ্যায় দাড় করানো হয়েছে। আমাদের যাপিত জীবনের অনেক বিষয়টি এড়িয়ে যেতে পারিনা আমরা। যানজটও যে একটা রোমান্টিক অনুষঙ্গ হতে পারে ছবিতে সেটাই দেখানো হবে।’
‘জ্যাম’ ছবিতে শুভর নায়িকা থাকছেন পূর্ণিমা। বিশেষ একটি অতিথি চরিত্রে অভিনয় করবেন ফেরদৌস। কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণাকেও গুরুত্বপূর্ণ একটি চরিত্র দেখা যাবে।
বরেণ্য সাংবাদিক আহমদ জামান চৌধুরীরর গল্প ভাবনায় ‘জ্যামে’র কাহিনি বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার। ছবিটি প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি কথাচিত্র থেকে নির্মিত হবে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!