প্রকাশকাল: 14 এপ্রিল, 2019

জামালপুরে শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হয়ে মায়ের কবরের পাশে শায়িত হলেন সাংবাদিক লেবু

স্টাফ রিপোর্টার ॥ সাংবাদিক-শুভার্থীসহ হাজারও মানুষের গভীর শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হয়ে মায়ের কবরের পাশে শায়িত হয়েছেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সহ-সভাপতি ও জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি শফিক জামান লেবু। ১৩ এপ্রিল শনিবার বাদ আছর জামালপুর জেলা শহরের দেওয়ানপাড়ার টেনিস ক্লাব মাঠে নামাজে জানাজা শেষে স্থানীয় পৌর কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।
নামাজে জানাজায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান, সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করীম হিরা, জেলা প্রশাসক আহমেদ কবীর, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুনসহ জামালপুরের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, শুক্রবার বিকেলে শফিক জামান লেবু জামালপুর শহরের দেওয়ানপাড়ায় তার নিজ বাসায় শারীরিকভাবে অসুস্থ বোধ করলে তাকে জামালপুর জেনারেল হাসপালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎতার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!