প্রকাশকাল: 23 ডিসেম্বর, 2018

জামালপুরে আমজাদ হোসেনকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

জামালপুর প্রতিনিধি : প্রয়াত চলচ্চিত্র পরিচালক ও নাট্যকার, গুণী ব্যক্তিত্ব আমজাদ হোসেনের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে চিরবিদায় জানিয়েছে জামালপুরের সর্বস্তরের মানুষ। ২৩ ডিসেম্বর রবিবার সকাল সাড়ে ৯টায় তাঁর মরদেহ জামালপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে নেওয়া হলে সেখানে শ্রদ্ধা জানাতে এবং শেষবারের মতো একনজর দেখতে হাজারো মানুষের ঢল নামে।
জানাজার আগে সেখানে জামালপুর জেলা পরিষদ, জামালপুর পৌরসভা, পুলিশ প্রশাসন, ভাষাসৈনিক মতি মিয়া ফাউন্ডেশন, ভাষা ও মুক্তিসংগ্রাম গবেষণা কেন্দ্র, এস এম থিয়েটার, শিল্পকলা একাডেমি, উদীচী, অমৃত থিয়েটার, জামালপুর উচ্চ বিদ্যালয়, প্রশান্তি স্কুল অ্যান্ড কলেজ, জামালপুর মেরিলিবোন ক্রিকেট ক্লাব, প্রয়াত আমজাদ হোসেনের সহপাঠী বন্ধু ও স্বজন, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন তাঁর মরদেহের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় আমজাদ হোসেনের দুই ছেলে অভিনেতা ও পরিচালক সাজ্জাদ হোসেন দোদুল এবং চলচ্চিত্র পরিচালক সোহেল আরমান কফিনের পাশে ছিলেন।
পরে সেখানে জানাজা শেষে জামালপুর পৌর কবরস্থানে তাঁর বাবা-মায়ের কবরের পাশে তাঁকে দাফন করা হয়। জামালপুরের সর্বস্তরের মানুষ তাঁর জানাজায় অংশ নেন।
এর আগে গতকাল শনিবার রাতে ঢাকা থেকে লাশবাহী ফ্রিজিং গাড়িতে করে জামালপুর শহরের ইকবালপুরে নিজ বাসভবনে তাঁর মরদেহ আনা হয়। গত ১৪ ডিসেম্বর বাংলাদেশ সময় দুপুরে থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দেশের খ্যাতিমান এই চলচ্চিত্র পরিচালক ও নাট্যকার।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!