প্রকাশকাল: 14 সেপ্টেম্বর, 2019

জবি’তে শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের আহবায়ক কমিটি ও পরামর্শ বুথ গঠন

বিশেষ প্রতিনিধি ॥ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)-তে ঐতিহ্যবাহী শেরপুর জেলার ছাত্র- ছাত্রীদের সংগঠন ‘শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ’ এর সৌজন্যে শেরপুর জেলার ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি বিষয়ে প্রয়োজনীয় পরামর্শ দানের লক্ষে ১৩ সেপ্টেম্বর শুক্রবার এক উপকমিটি ও পরামর্শ বুথ গঠন করা হয়েছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের প্রয়োজনীয় সহযোগিতার জন্য শ্রীবরদীর আবু নাঈমকে আহবায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট এ উপকমিটি গঠন করা হয়। সার্বিক সহযোগিতার জন্য সদা প্রস্তুত উপকমিটির অন্যান্যরা হলেন- শেরপুর সদর উপজেলার রকি, প্রত্যাশা, জিহাদ, মেহেদী ও নূর; নকলা উপজেলার নাহিদ, রিয়াদ ও শাকিল; শ্রীবরদী উপজেলার মারুফ ও আরমান; নালিতাবাড়ী উপজেলার রেদোয়ান ও রিয়াদ মোল্লা।
এর আগে বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যলয়ের কাঠাল তলায় এক সভায় ‘শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ’ এর নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১১তম ব্যাচের শিক্ষার্থী শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার আবু নাঈমকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করা হয়। কমিটির অন্যান্য যুগ্ম আহবায়করা হলেন- আরমান হাসান, আবু রায়হান রকি, রিয়াদ মোল্লা, রাকিবুল ইসলাম রিয়াদ, ওমর আরাবি লিটন, আসলাম হোসাইন, রেদোয়ান আহমেদ, শান রাসেল, আনোয়ার হোসেন আনু ও রাইসুল সরকার ইমন।
শুক্রবার বিকালে ‘শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ’ এর নতুন আহবায়ক কমিটিকে অভিনন্দন জানান জগন্নাথ বিশ্ববিদ্যলয়ে পড়–য়া শেরপুর জেলার সর্বস্তরের শিক্ষার্থী। কমিটির দেওয়া জগন্নাথ বিশ্ববিদ্যলয়ের ভর্তি পরিক্ষার সময়সূচি নি¤œরূপ- ইউনিট-৩ (বানিজ্য শাখা), ১৪ সেপ্টেম্বর শনিবার; ইউনিট-২ (মানবিক শাখা), ২০ সেপ্টেম্বর শুক্রবার; ইউনিট-১ (বিজ্ঞান শাখা), ২১ সেপ্টেম্বর শনিবার এবং সংগীত, চারুকলা, নাট্যকলা, ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের ব্যবহারিক পরীক্ষা ২৯ সেপ্টেম্বর, রবিবারে অনুষ্ঠিত হবে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!