প্রকাশকাল: 7 মার্চ, 2017

জঙ্গিবাদ নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

শ্যামলবাংলা ডেস্ক : গাজীপুরে প্রিজনভ্যানে এবং কুমিল্লা ও রাজশাহীতে পুলিশের উপর জঙ্গিদের হামলা বিচ্ছিন্ন ঘটনা বলে উল্লেখ করে জঙ্গিবাদ নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ৭ মার্চ মঙ্গলবার বিকেলে রাজশাহীর পবা থানা কমপ্লেক্সের উদ্বোধনকালে তিনি ওই কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশি-বিদেশি ষড়যন্ত্রে দেশে জঙ্গিরা বিছিন্ন ঘটনা ঘটাচ্ছে। এ ষড়যন্ত্র দেশের বিরুদ্ধে, ধর্মের বিরুদ্ধে। জঙ্গিদের বিরুদ্ধে দেশের মানুষ ঐক্যবদ্ধ রয়েছে। পুলিশ ও জনগণ মিলে জঙ্গিদের নিয়ন্ত্রণ করেছে। তবে এখনো জঙ্গিদের নির্মূল করা সম্ভাব হয়নি বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।
তিনি আরও বলেন, দেশের মানুষকে নিরাপত্তা দিতে না পারলে আমাদের উন্নয়ন ভেস্তে যাবে। তাই জঙ্গিবাদ দমনে সব ধরণের পদক্ষের সরকার গ্রহণ করেছে বলে জানান তিনি।
২ দিনের সফরের অংশ হিসেবে মঙ্গলবার বিকেল ৩টার দিকে রাজশাহীতে পৌঁছান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এরপর তিনি প্রথমে জেলার পবা ও পরে মহানগরীর শাহ্ মখদুম থানা কমপ্লেক্সের নতুন ভবন উদ্বোধন করেন। সন্ধ্যায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কুমারপাড়াস্থ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।
ওইসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও রাজশাহী মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, আব্দুল ওয়াদুদ দারা এমপি, আয়েন উদ্দিন এমপি, আকতার জাহান এমপি, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশীদ হোসেন, মহানগর পুলিশ কমিশনার সফিকুল ইসলাম ও জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেনসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে পবা ও শাহ্ মখদুম থানা কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে। এর মধ্যে পবা থানা কমপ্লেক্স নির্মাণে ব্যয় হয়েছে ছয় কোটি ও ভিকটিম সাপোর্ট সেন্টারসহ শাহ্ মখদুম থানা কমপ্লেক্সে ব্যয় হয়েছে প্রায় ৮ কোটি টাকা।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

অবাধে মাছ নিধন অমানবিক নির্যাতনে শিশুর মৃত্যু আত্মহত্যা আহত ইয়াবা উদ্ধার উড়াল সড়ক খুন গাছে বেঁধে নির্যাতন গাছের চারা বিতরণ ঘূর্ণিঝড় 'কোমেন' চাঁদা না পেয়ে স্কুলে হামলা ছিটমহল জাতির জনকের প্রতি বিনম্র শ্রদ্ধা জাতীয় শোক দিবস জেএসসি-জেডিসি পরীক্ষার সূচি প্রকাশ ঝিনাইগাতী টেস্ট ড্র ড. গোলাম রহমান রতন পাঞ্জাবের স্বরাষ্ট্রমন্ত্রী নিহত প্রত্যেক বিভাগে মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রী বন্যহাতির তান্ডব বন্যহাতির পায়ে পিষ্ট হয়ে নিহত বাল্যবিয়ের হার ভেঙে গেছে ব্রিজ মতিয়া চৌধুরী মাদারীপুর মির্জা ফখরুলের মেডিকেল রিপোর্ট রিমান্ডে লাশ উদ্ধার শাবলের আঘাতে শিশু খুন শাহ আলম বাবুল শিশু রাহাত হত্যা শেরপুর শেরপুরে অপহরণ শেরপুরে বন্যা শেরপুরের নবাগত জেলা প্রশাসক শ্যামলবাংলা২৪ডটকম’র প্রতিষ্ঠাবার্ষিকী সংঘর্ষে নিহত ৫ স্কুলছাত্র রাহাত হত্যা স্কুলছাত্রী অপহরণ হাতি বন্ধু কর্মশালা হুইপ আতিক হুমকি ২ স্কুলছাত্রী হত্যা
error: Content is protected !!