প্রকাশকাল: 10 সেপ্টেম্বর, 2015

চুনারুঘাটে অন্ত:স্বত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যা : স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

Hottaএম সজলু, হবিগঞ্জ : জেলার চুনারুঘাট উপজেলায় এক অন্ত:সত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাত ২টার দিকে চুনারুঘাট থানায় ৪ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন নিহতের বড় বোন রাশেদা আক্তার। মামলায় আসামী করা হয় নিহত রুবির স্বামী আজাদ মিয়া, তার ননদ, দেবর এবং শ্বশুরকে। এদিকে, বুধবার রাতেই রুবির ময়নাতদন্ত শেষ হয়েছে বলে জানান চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ অমূল্য কুমার চেšধুরী।
তিনি জানান, ময়নাতদন্তে প্রমাণ হয়েছে তাকে কিল ঘুষি লাথি মেরে হত্যা করা হয়েছে। এবং হত্যার পর ঘরের তীরে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। তিনি আরো জানান, পুলিশ আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চালিয়েছে। খুব দ্রুতই তাদের গ্রেফতার করা হবে।
উল্লেখ্য, মঙ্গলবার রাত থেকে অমানষিক নির্যাতন করে ফুলতলি গ্রামের মুশকিল হাসান মাজারের সাবেক খাদেম ফুল মিয়ার মেয়ে রুবি আক্তারকে হত্যা করে তার স্বামী উলুকান্দি গ্রামের আজদু মিয়া এবং তার পরিবারের লোকজন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!