প্রকাশকাল: 14 আগস্ট, 2019

চামড়া ব্যবসায় সিন্ডিকেট হয়ে থাকলে ব্যবস্থা: কাদের

শ্যামলবাংলা ডেস্ক : চামড়া ব্যবসায় ভয়াবহ ধ্বস নেমে আসার বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একটি মহল সব সময় সিন্ডিকেট করে ব্যবসার সুষ্ঠু পরিবেশ ব্যহত করার চেষ্টা করে। চামড়া ব্যবসায় ধ্বস নামার পেছনে আসলে কারা জড়িত বিষয়টি আমি জানি না। যদি সিন্ডিকেটের কারসাজি হয়ে থাকে, তবে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ সময় এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক ছিলো না বলেও জানিয়েছেন তিনি।
বুধবার দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ঈদ পরবর্তী সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, এবারের ঈদুল আজহার ছুটিতে বাড়ি ফেরা মানুষদের, বিশেষ করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রা মোটেই স্বস্তিদায়ক ছিলো না।
ওবায়দুল কাদের বলেন, বন্যা ও অতিবর্ষণে ক্ষতিগ্রস্ত অন্য সড়কগুলোও নির্ধারিত সময়ে ঠিক না হওয়ায় ঈদযাত্রায় মানুষের কষ্ট হয়েছে। এই মন্ত্রণালয়ের দায়িত্বে থাকায় এর দায় আমাকে নিতেই হবে। আগামীতে আর যাতে সড়কে যাত্রীদের এমন সমস্যায় পড়তে না হয়, সেই উদ্যোগ নেওয়া হচ্ছে বলেও জানান মন্ত্রী।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!