প্রকাশকাল: 31 মার্চ, 2019

কি-বোর্ডে ত্রুটি : ফের ক্ষমা চাইল অ্যাপল

শ্যামলবাংলা ডেস্ক : এখনও অল্প কিছু ম্যাকবুক এবং ম্যাকবুক প্রো’র বাটারফ্লাই কি-বোর্ডে ত্রুটি থাকায় আবারও গ্রাহকের কাছে ক্ষমা চাইল অ্যাপল। আগের বছর কি-বোর্ড নতুনভাবে নকশা করে নতুন ম্যাকবুক বাজারে আনা হলেও সমস্যা থেকেই গেছে। বাটারফ্লাই কি-বোর্ডের এই ত্রুটির কারণে অনিচ্ছাকৃতভাবে এক অক্ষরে বারবার চাপ পড়া, কি কাজ না করা এবং কি আটকে যাওয়ার মতো সমস্যা দেখা দিচ্ছে বলে প্রতিবেদনে জানিয়েছে আইএএনএস।
সম্প্রতি মার্কিন প্রযুক্তি জায়ান্ট প্রতিষ্ঠানটির এক মুখপাত্র বলেন, আমরা জানতে পেরেছি যে, অল্পসংখ্যক গ্রাহক তাদের তৃতীয় প্রজন্মের বাটারফ্লাই কি-বোর্ড নিয়ে সমস্যায় পড়েছেন, এ জন্য আমরা দুঃখিত। এর আগেও ম্যাকবুকের বাটারফ্লাই কি-বোর্ড নিয়ে অভিযোগ করেছেন গ্রাহক। পরবর্তীতে নতুন ম্যাকবুকে তৃতীয় প্রজন্মের বাটারফ্লাই কি-বোর্ড আনে অ্যাপল। কি-বোর্ডের নতুন নকশায় প্রতিটি কি-তে চাপ সমানভাবে বন্টন করা হয়েছে, যাতে টাইপিং আরও নিখুঁত হয়।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!