প্রকাশকাল: 20 সেপ্টেম্বর, 2019

কলাবাগান ক্রীড়াচক্র থেকে অস্ত্র–ইয়াবা উদ্ধার, সভাপতি গ্রেফতার

শ্যামলবাংলা ডেস্ক : রাজধানীর ধানমণ্ডির কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে এখানে অভিযান শুরু করে র‌্যাব। প্রায় এক ঘণ্টা অভিযান চালানো হয়।
অভিযান শেষে র‍্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাল সাংবাদিকদের বলেন, অভিযানে ইয়াবা, একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, একটি ম্যাগাজিন ও জুয়া খেলার কয়েন উদ্ধার করা হয়। এখানেও ক্যাসিনো চালানো হতো তার প্রমাণ পাওয়া গেছে।
কলাবাগান ক্রীড়াচক্রে ক্যাসিনো রয়েছে এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুর দেড়টার দিকে র‌্যাব-২ এর সদস্যরা কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে ফেলেন। বিকেলে ক্রীড়া চক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়। সন্ধ্যা ৭টায় ক্লাবের মধ্যে অভিযান শুরু করে র‌্যাব।
ঢাকার প্রায় সব ক্লাবেই জুয়ার বোর্ড চলে এমন তথ্য রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে। ক্যাসিনোর টাকার ভাগ নেওয়া প্রভাবশালী ব্যক্তিদের তালিকাও রয়েছে তাদের কাছে। শুক্রবার বিকেলে কেন্দ্রীয় যুবলীগ নেতা পরিচয় দেওয়া জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীকে নিকেতন থেকে গ্রেফতার করে র‌্যাব। এরপরই অভিযান চালায় কলাবাগান ক্রীড়াচক্রে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!