প্রকাশকাল: 19 মে, 2019

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে ডিজে ব্রাভো!

শ্যামলবাংলা ডেস্ক : ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে নয় নম্বরে আছে ওয়েস্ট ইন্ডিজ। বিশ্বকাপ খেলতে হচ্ছে বাছাইপর্ব পেরিয়ে, সেই বাছাইপর্ব পার হতেও ঝরাতে হয়েছে বিস্তর হ্যাপা। এরপরও অনেকে মনে করেন এবারের বিশ্বকাপের ডার্ক হর্স ক্যারিবিয়ানরা। ফর্মে না থাকলেও তারকা সমৃদ্ধ দলকে ফেবারিটের তালিকা থেকে বাদ দেয়া ঠিক হবে না বলেই মনে করছেন সাবেক তারকারা।

অপ্রত্যাশিত কিছু বদল ছিলো ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপের ১৫ সদস্যের দলে। কায়রন পোলার্ড ও ডোয়াইন ব্রাভোর মতো মারকুটে অলরাউন্ডারদের না রাখায় দেশটির ক্রিকেট বোর্ড বেশ সমালোচিত হয়েছে। এবার বোর্ডের পুরনো নীতি পাল্টে ফেলায় স্কোয়াডে জায়গা হয়েছে আইপিএলে ঝড় তোলা ক্রিকেটার আন্দ্রে রাসেলের।

দীর্ঘদিন দলে অনিয়মিত হয়ে পড়ায় প্রথমে তাকে না রাখার সিদ্ধান্ত নিয়েছিল দেশটির ক্রিকেট বোর্ড। আর রিজার্ভ বেঞ্চে জায়গা হয়েছে ব্রাভো ও পোলার্ডের। ওই দুই সেরা খেলোয়াড়কে কেন রিজার্ভ বেঞ্চে রাখা হলো সে উদ্দেশ্যর ব্যাখ্যাও দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

বিবৃতিতে প্রধান নির্বাচক রবার্ট হেইন্স বলেন, আমাদের মূল ভিতগুলো পূরণ করতেই তাদের রিজার্ভ লিস্টে রাখা হয়েছে। যদি কোনো বদল করার প্রয়োজন পড়ে তবে খেলোয়াড়দের ভাণ্ডারে ভারসাম্য রাখতেই এভাবে দল গঠন করা হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের দশ জনের রিজার্ভ বেঞ্চ:
সুনিল আম্ব্রিস, ডোয়াইন ব্রাভো, জন ক্যাম্পবেল, জনাথন কার্টার, রোস্টন চেজ, শেন ডাওরিচ, কিমো পল, খ্যারি পিয়েরে, রেইমন রেইফার ও কিয়েরন পোলার্ড।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!