প্রকাশকাল: 18 জানুয়ারী, 2018

ওয়ান ইলেভেন আর হবে না: ওবায়দুল কাদের

কুমিল্লা প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ সরকারের আমলে অপরাধ করে কেউ পার পায়নি। আমাদের দু’জন মন্ত্রী আদালতে হাজিরা দিচ্ছেন। একজন এমপি কনভিক্টেট হয়েছেন। নারায়ণগঞ্জের ঘটনায় দলে কোনো প্রভাব ফেলবে না। কারণ অপরাধ করে কেউ পার পাবে না। তিনি ১৮ জানুয়ারি বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে ওইসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপিতে এমন কিছু নেতা রয়েছেন যারা নির্বাচন আসলে সক্রিয় হন এবং বিভিন্ন মিডিয়ায় সরকারবিরোধী কথা বলে আলোচিত হওয়ার চেষ্টা করেন। চোরাবালি দিয়ে ওয়ান ইলেভেন সৃষ্টি করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করেন। চক্রান্ত এখনো হচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী দেশে শান্তি চায়। ওয়ান ইলেভেনের পুনরাবৃত্তি এদেশে আর হবে না।
ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী বলেন, যারা বিরোধী দলে থাকেন তারা অনেক কথা-ই বলেন। আদালতের রায় তাদের (বিএনপি) পক্ষে গেলে বলেন রায় সঠিক হয়েছে, আর বিপক্ষে গেলে বলেন এতে সরকার হস্তক্ষেপ করেছে। এ নির্বাচনে আওয়ামীলীগ অংশগ্রহণ করার জন্য মেয়র থেকে শুরু করে কাউন্সিলর প্রার্থী পর্যন্ত ঠিক করা হয়েছিল। নির্বাচনে জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী ছিলাম। কিন্তু আদালতের রায়ে নির্বাচন স্থগিত হওয়ায় আমরা হতাশ।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!