প্রকাশকাল: 24 জুন, 2019

এবার হলিউড যাত্রায় শ্রুতি হাসান

শ্যামলবাংলা ডেস্ক : তেলেগু, তামিল ও বলিউডের জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান। শুধু অভিনয় নয়, সঙ্গীতশিল্পী হিসেবেও প্রশংসিত তিনি। বলিউড থেকে এবার হলিউডে যাত্রা শুরু করছেন ওই জনপ্রিয় নায়িকা।

আমেরিকান টিভি সিরিজ ট্রেডস্টোনে অভিষেক হতে যাচ্ছে শ্রুতি হাসানের। বুরনি ফিল্ম সিরিজের থেকেই এই গল্পের অনুপ্রেরণা। সিরিজটি নির্মাণ করছেন টিম ক্রিং। এছাড়াও সিরিজটিতে রয়েছেন রামিন বাহারানি, বেন স্মিথ, জেফ্রি উইনার, জাস্টিন লেভি, ব্র্যাডলি থমাস প্রমুখ। রামিন বাহারানি এ সিরিজের পরিচালক।

এর আগে প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন সিরিজ ‘কোয়েন্টিকো’য় অভিনয় করেন। শ্রুতি হাসান বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া আমাদের জন্য কাজের একটি ভালো উদাহরণ তৈরি করেছেন। বর্ণবৈষম্যের বিভিন্ন সমস্যার মাঝে ভারত থেকে হলিউডে তাঁর যাত্রা অনন্য উদাহরণ। এটি আমি সবার প্রতি সম্মান রেখে বলছি। আমার কাজের যাত্রাটা কেমন হবে তা এখনই বলতে পারছি না। তবে ভালো কাজ করার ইচ্ছে অবশ্যই রয়েছে।’ ভারতের একটি ম্যাগাজিনে ওই কথা বলেন শ্রুতি।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!