প্রকাশকাল: 7 জুলাই, 2019

এবার রিচি সোলায়মানকে দেখা যাবে উপস্থাপনায়

শ্যামলবাংলা ডেস্ক : স্বামী ও দুই সন্তান নিয়ে আমেরিকায় বসবাস করেন এক সময়ের ব্যস্ত অভিনেত্রী রিচি সোলায়মান। মাঝে মধ্যে দেশে আসেন তিনি। বিশেষ করে ঈদের আগে তাকে দেখা যায় দেশে এসে অভিনয় করতে। এরই ধারাবাহিকতায় কোরবানি ঈদকে সামনে রেখে ১৩ জুন বৃহস্পতিবার সন্তানদের নিয়ে দেশে ফিরেছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

এরই মধ্যে যোগ দিয়েছেন শুটিংয়ে। আসছে কোরবানি ঈদে বেশকিছু নাটক-টেলিছবিতে দেখা মিলবে এই অভিনেত্রীর।

তবে এবার তিনি ক্যারিয়ারে নতুন এক পরিচয় যোগ করতে যাচ্ছেন। সেটি হলো উপস্থাপিকা রিচি। একটি ভিন্ন ঘরানার অনুষ্ঠানে তাকে উপস্থাপনা করতে দেখা যাবে। ক্যারিয়ারে এই প্রথমবার তিনি কোনো অনুষ্ঠানে উপস্থাপনা করবেন।

অনুষ্ঠানটির শুটিং চলছে এফডিসিতে। রিচি জানান, ‘নতুন কিছু করতে সবসময়ই ভালো লাগে। উপস্থাপনা করার প্রস্তাব আগেও ছিল। কিন্তু নানা কারণে করা হয়ে উঠেনি। ভালো লাগছে এবার ব্যাটে বলে মিলে যাওয়ায় কাজটি করতে পেরে।’

উল্লেখ্য, নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান একাধারে বিজ্ঞাপন ও নাটকে কাজ করে দর্শকপ্রিয়তা পেয়েছেন। দীর্ঘ ক্যারিয়ারে দেড় শতাধিক খণ্ড নাটকে দেখা গেছে তাকে। ৪০টিরও বেশি ধারাবাহিক নাটকে কাজ করেছেন তিনি। বড় পর্দায় রিচির অভিষেক ঘটে শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নীরব প্রেম’ সিনেমা দিয়ে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!