প্রকাশকাল: 15 জুলাই, 2019

উইম্বলডনের গ্যালারিতে নজর কাড়লেন দীপিকা

শ্যামলবাংলা ডেস্ক : কোর্টে মুখোমুখি রজার ফেদেরার-নোভাক জোকোভিচ। টানটান উত্তেজনা উপস্থিত দর্শকদের মধ্যে। অবশেষে পঞ্চমবার উইম্বলডন ফাইনাল জিতলেন জকোভিচ। আর এই ঐতিহাসিক জয়ের সাক্ষী থাকলেন দীপিকা পাডুকোন। রবিবার একই সঙ্গে লন্ডন সাক্ষী থাকল দুটি উত্তেজনায় ভরপুর ম্যাচের। তবে ক্রিকেট বিশ্বকাপ ফাইনাল নয়, দীপিকা পাডুকোন ও তার বোন অনীশা উপস্থিত থাকলেন উইম্বলডনের কোর্টে।
হেনরি গোল্ডিং, ব্রুকলিন বেকহামের পাশাপাশি গ্যালারির নজর কাড়লেন দীপিকা পাডুকোনও। এদিন তাকে দেখা গেল রাল্ফ লরেনের ডিজাইন করে ক্রিম রঙের প্যান্ট স্যুটে। রাল্ফ লরেনের অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হল দীপিকার বিভিন্ন মুডের ছবি। প্যান্ট স্যুট, ওভাল শেডস এবং মিনিমাল মেকআপে মোহময়ী লাগছিল তাকে।
দীপিকা অবশ্য নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছিলেন তার ও অনীশার নামে আসা আমন্ত্রণ পত্রের ছবি। বর্তমানে লন্ডনে কবীর খানের আগামী ছবি ৮৩’র শ্যুটিংয়ের জন্যে রয়েছেন দীপিকা। এই ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি’র চরিত্রে দেখা যাবে তাকে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!