প্রকাশকাল: 19 আগস্ট, 2019

ইনস্টাগ্রামে মিলিয়ন ছাড়াল পূর্ণিমার ফলোয়ার

শ্যামলবাংলা ডেস্ক : বয়সকে স্রেফ সংখ্যায় পরিণত করেছেন ঢালিউড অভিনেত্রী পূর্ণিমা। সৌন্দর্যের আলোকচ্ছটা দিয়ে প্রতিনিয়ত মুগ্ধ করে যাচ্ছেন সবাইকে। পূর্ণিমার ভক্ত-অনুরাগীর সংখ্যাও কম নয়। বড় পর্দা বা ছোট পর্দা ছাড়াও তার হালহকিকত জানতে সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখেন ভক্ত-অনুরাগীরা।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে এ অভিনেত্রীর অনুসরণকারীর সংখ্যা ১০ লাখ ছাড়িয়েছে।

আর এতে খুব খুশি নায়িকা পূর্ণিমা। ভক্তদের ধন্যবাদ জানিয়ে একটি পোস্টও করেছেন। লিখেছেন, খুব ভালো লাগছে। ‘ইনস্টাগ্রামে এক মিলিয়ন অনুসরণকারী পূর্ণ হওয়ায় আমি খুবই সম্মানিত। আমাকে যারা অনুসরণ করছেন, তাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ। সত্যিই এটি আমার জন্য বিশাল পাওয়া।’

খুশির এ বার্তা শেয়ারের সঙ্গে সঙ্গে পূর্ণিমার অনুসারীরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে থাকেন। পোস্টটি এরই মধ্যে প্রায় ২৮ হাজার লাইক সংগ্রহ করেছে। কমেন্টের মাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন অসংখ্য ভক্ত।

জনপ্রিয় এ অভিনেত্রী ফেসবুকেও দারুণ সক্রিয়। তার ভেরিফায়েড ফেসবুক পেইজে ফলোয়ারের সংখ্যা ১৩ লাখেরও বেশি।

পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে তিনি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

পূর্ণিমা অভিনীত জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে এফ আই মানিক পরিচালিত ‘লাল দরিয়া’, মতিউর রহমান পানু পরিচালিত ‘মনের মাঝে তুমি’, চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘মেঘের পরে মেঘ’, এস এ হক অলিক পরিচালিত ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’।

ছোটপর্দায় নাটক, টেলিফিল্মেও কাজ করেছেন পূর্ণিমা। টেলিভিশনে তাঁর উপস্থিতি মানেই দর্শকের জন্য বাড়তি কিছু পাওয়া।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!