প্রকাশকাল: 15 মে, 2019

আসছে ঈদে নতুন সাঁজে মোশাররফ করিম

শ্যামলবাঙলা ডেস্ক : মোশাররফ করিম। ছোটপর্দায় তার জনপ্রিয়তা তুঙ্গে। অভিনেতা পরিচয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও সফল তিনি। এবার ঈদে আরও একটি নতুন পরিচয় নিয়ে আসছেন তিনি। নাট্যকার হিসেবে আত্মপ্রকাশ করছেন ওই অভিনেতা।
রোজার ঈদের জন্য একটি টেলিফিল্ম ও একটি সাত পর্বের ধারাবাহিক নাটক লিখেছেন মোশাররফ করিম। টেলিফিল্মের শিরোনাম ‘গোপন থাক সত্য’ ও ‘মনটা খারাপ হয়’ শিরোনামে ৭ পর্বের ধারাবাহিক নাটক। নাটক দুটিই পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। দুটি নাটকেই কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন মোশাররফ করিম নিজেই।
সম্প্রতি মালেয়শিয়া থেকে এগুলোর শুটিং শেষ করে আসেন তিনি। নাটক লেখা প্রসঙ্গে মোশাররফ বলেন, ‘লেখালেখির অভ্যেসটা আগে থেকেই। নাটক লিখবো এমন কোনো পরিকল্পনা সেভাবে ছিল না।তবে এবার একটি গল্পের প্লট থেকে লেখার একটা চেষ্টা করেছি। নিজের চরিত্র নিজেই তৈরি করেছি। এটা অন্যরকম এক অভিজ্ঞতা। কাজ করে বেশ উপভোগ করেছি৷ বাকিটা দর্শক দেখে বলতে পারবে।’ ধারাবাহিক নাটক ও টেলিফিল্মটি প্রচার হবে আরটিভিতে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!