প্রকাশকাল: 9 জানুয়ারী, 2019

আন্দোলন ও নির্বাচনে পরাজিতদের নতুন কিছু করার নেই : কাদের

মুন্সীগঞ্জ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিরোধী দল কি করবে তা জানি না। তবে যারা আন্দোলনে পরাজিত, নির্বাচনেও পরাজিত তাদের নতুন কিছু করার আছে বলে কেউ বিশ্বাস করবে না। এমনকি বাংলাদেশের জনগণও বিশ্বাস করে না, আমরাও করি না। তিনি ৯ জানুয়ারি বুধবার সকালে লৌহজংয়ের শিমুলিয়া ফেরিঘাট হয়ে বর্তমান সরকারের নতুন মন্ত্রিপরিষদের সকল সদস্য নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করতে যাবার পথে ৩ নম্বর রো রো ফেরিঘাটে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওই কথা বলেন।
তিনি আরও বলেন, বিরোধী দল ১০ বছরে ১০ মিনিটের জন্য আন্দোলন করতে পারেনি, তারা এখন কি করবে? তারা যদি রাজনৈতিকভাবে আন্দোলন করে, তবে আমরা রাজনৈতিকভাবে জবাব দিব।
এদিকে মন্ত্রিপরিষদের আগমন উপলক্ষে ঘাট এলাকায় নেওয়া হয় ব্যাপক নিরাপত্তা। এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, লৌহজং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুল রশিদ সিকদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক গোলাম সারোয়ার কবীর প্রমুখ।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!