প্রকাশকাল: 24 এপ্রিল, 2018

আগামী নির্বাচনে অংশ নিতে পারবেন না খালেদা-তারেক: তারানা

টাঙ্গাইল: তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, খালেদা জিয়া ও তারেক রহমান দুর্নীতি মামলায় আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত। তাই সংবিধান অনুযায়ী তারা আগামী নির্বাচনে অংশ নিতে পারবেন না। এই বিষয়ে কোনো বির্তক করা আদালত অবমাননার শামিল। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতনিময় সভায় যোগদানের আগে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।
প্রতিমন্ত্রী বলেন, তারেক রহমান যেহেতু তার পাসপোর্ট নবায়ন না করে সরকারের কাছে ফেরত দিয়েছেন, তাহলে প্রশ্ন থাকে তিনি কিভাবে বাংলাদেশের নাগরিক থাকেন। সরকার যথাযথ প্রক্রিয়ার মাধ্যমেই দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন. বিএনপি খালেদার জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার করছে। সরকার তাকে যথাযথ চিকিৎসাসহ সকল সুযোগ-সুবিধা দিচ্ছে। সরকার যদি মনে করে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে, তাহলে সরকার তাই করবে।
এ সময় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক রফিকুল ইসলাম, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিক প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!