ads

শনিবার , ১৬ মার্চ ২০১৯ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

আগামীতে নিরাপত্তা ভালোভাবে পরীক্ষা করে ক্রিকেটারদের পাঠাব : প্রধানমন্ত্রী

শ্যামলবাংলা ডেস্ক
মার্চ ১৬, ২০১৯ ২:০৮ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : আগামীতে বাংলাদেশের ক্রিকেটাররা যেখানে খেলতে যাবেন সেখানে তাদের নিরাপত্তার বিষয়ে ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষা করে পাঠানো হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার মুখে পড়ে অল্পের জন্য বাংলাদেশের ক্রিকেটারদের বেঁচে যাওয়ার ঘটনার প্রেক্ষাপটে শনিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সে কয়েকটি প্রকল্প উদ্বোধনের সময় একথা জানান তিনি।
প্রধানমন্ত্রী বলেন, আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করি। আমাদের ক্রিকেট খেলোয়াড়দের এই মসজিদে নামাজ পড়তে যাবার কথা ছিল, তারা গিয়েছিলও। একজন আহত নারী তাদের ঢুকতে দেয়নি।
তিনি বলেন, আগামীতে তাদের যেখানে খেলতে পাঠাব, তাদের নিরাপত্তার বিষয়ে আমরা ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষা করে পাঠাব। আমাদের দেশে যারা খেলতে আসে, তাদের আমরা যথাযথভাবে নিরাপত্তা দিই বলেও মন্তব্য করেন শেখ হাসিনা।
স্থানীয় সময় শুক্রবার বেলা দেড়টার দিকে ক্রাইস্টচার্চের আল নুর ও আরেকটি মসজিদে বন্দুকধারীর গুলিতে ৪৯ জন নিহত হয়েছেন। আল নুর মসজিদে নামাজ পড়তে গিয়েছিলেন সেদেশে সফরে থাকা বাংলাদেশ দলের কয়েকজন ক্রিকেটার। মসজিদে ঢোকার সময় এক নারী তাদের বাধা দিয়ে হামলার কাথা বলেন। এসময় দ্রুত স্থান ত্যাগ করেন বাংলাদেশ দলের খেলোয়াড়রা।

error: কপি হবে না!