প্রকাশকাল: 18 জুলাই, 2019

অসহায়দের জন্য ২ কোটি টাকা সাহায্য দিলেন অক্ষয়

শ্যামলবাংলা ডেস্ক : ভারতের আসামে বন্যায় মৃত্যু হয়েছে প্রায় ১১ জন মানুষের। ৩ লক্ষ মানুষ নিজেদের বাড়ি-ঘর হারিয়েছেন। ৩৩টি জেলার ৭ লক্ষেরও বেশি মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। পরিস্থিতি ধীরে ধীরে ভয়ংকর হচ্ছে। এবার আসামের বন্যা দুর্গত অসহায় মানুষদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা অক্ষয় কুমার।

আসামের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি টাকা এবং কাজিরাঙা জাতীয় উদ্যানের জন্য ১ কোটি টাকা অনুদান দিয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। আসামের বন্যা দুর্গতদের এই অনুদানের কথা টুইট করে দেশের মানুষকে তাদের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করেছেন অক্ষয়।

উল্লেখ্য, সম্প্রতি ফোর্বসের প্রকাশিত তথ্য অনুসারে সারা বিশ্বের সবচেয়ে বেশি আয় করা সেলিব্রেটিদের তালিকায় ৩৩ নম্বরে নাম রয়েছে অক্ষয়ের। ফোর্বসের দেওয়া তথ্য অনুসারে গত বছর ৪৪৪ কোটি আয় করেন তিনি।

শুধু অসমের বন্যা দুর্গতদের জন্য নয়, যখনই দেশে কোনও সংঙ্কটজনক পরিস্থিতি হয় তখনই এগিয়ে আসেন অক্ষয়। এর আগে পুলওয়ামা জঙ্গি হামলায় ঘটনা সময় যারা প্রাণ হারিয়ে ছিলেন তাদের পরিবারকে ‘ভারত কী বীর’ অ্যাপের মাধ্যমে ৫ কোটি টাকা দিয়েছিলেন অক্ষয়।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!