ads

রবিবার , ৩১ মার্চ ২০১৯ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে শিশুকে যৌন পীড়নের মামলায় গ্রেফতার হলেন সেই প্রতারক

শ্যামলবাংলা ডেস্ক
মার্চ ৩১, ২০১৯ ৩:২০ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে যৌন পীড়নের মামলায় সেকান্দর আলী নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ৩০ মার্চ শনিবার রাতে তাকে সদর উপজেলার আন্ধারিয়া সুতিরপাড় এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সেকান্দর আলী নকলা উপজেলার গড়েরগাঁও গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। রবিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সুলতান মাহমুদ জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
সদর থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, প্রায় এক বছর যাবত শেরপুর শহরের গৌরীপুর মহল্লায় ভাড়া বাসায় থেকে স্কুল শিক্ষার্থীদের প্রাইভেট পড়িয়ে আসছিলেন ৩ সন্তানের জনক সেকান্দর আলী। ওই অবস্থায় গত ৬ জানুয়ারি সকালে বাসায় স্ত্রী-সন্তানাদি না থাকার সুযোগে প্রাইভেট পড়তে যাওয়া স্থানীয় এক পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে জড়িয়ে ধরে তাকে যৌন নিপীড়ন করেন সেকান্দর আলী। ওইসময় শিক্ষার্থীর ডাক-চিৎকারে আশেপাশের লোকজন বাসায় ছুটে গেলে লম্পট সেকান্দর আলী কৌশলে সটকে পড়েন। ওই ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করলে আদালতে ভিকটিম শিক্ষার্থী জবানবন্দি দেয়। কিন্তু ঘটনার পর থেকেই পলাতক ছিলেন লম্পট শিক্ষক সেকান্দর। তিনি আরও জানান, এখন মামলার একমাত্র আসামী গ্রেফতার হওয়ায় দ্রুতই অভিযোগপত্র দাখিল করে তাকে বিচারের মুখোমুখি করা হবে।
এদিকে নকলার একাধিক সূত্র জানিয়েছে, সেকান্দর আলী শেরপুর শহরে বাসা ভাড়া নেওয়ার পূর্বে এলাকায় একটি প্রাইভেট স্কুল পরিচালনার পাশাপাশি একাধিক এনজিও পরিচালনা করতেন। তার বিরুদ্ধে ওই এনজিও’র মাধ্যমে চাকরি দেওয়ার নামে প্রায় ৩শ বেকার যুবক-যুবতীর কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। আর ওই ঘটনায় এলাকায় তার বিরুদ্ধে ভুক্তভোগীদের মানববন্ধনসহ মামলা-মোকদ্দমা হলেও স্থানীয় প্রভাবশালী মহলের শেল্টারে উল্টো প্রতিবাদকারীদেরকেই তিনি হয়রানী করে আসছিলেন। তার ওইসব ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়েছিল।

error: কপি হবে না!