ads

বৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০১৮ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ সম্পন্ন ॥ চলছে গণনা

শ্যামলবাংলা ডেস্ক
ফেব্রুয়ারি ২২, ২০১৮ ৩:৫৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে উৎসবমুখর পরিবেশে জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে। ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সমিতির ২নং বার ভবন মিলনায়তনে ওই ভোট গ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে বিকেল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে এখন চলছে গণনা। প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট নারায়ণ চন্দ্র হোড় জানান, সমিতির ১৭৮ জন ভোটারের মধ্যে ১৭৬ জন আইনজীবী তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।
ওই নির্বাচনে আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং বিএনপি ও সমমনাদের সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের পৃথক প্যানেলে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে এডভোকেট রফিকুল ইসলাম আধার, সহ-সভাপতি পদে সাবেক সহ-সভাপতি এডভোকেট হরিদাস সাহা, সাধারণ সম্পাদক পদে এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী, সহ-সাধারণ সম্পাদক পদে এডভোকেট ইসমাইল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এডভোকেট নুর উদ্দিন আহমেদ, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে এডভোকেট মোহাম্মদ খোরশেদ আলম, অডিটর পদে এডভোকেট অরুণ কুমার সিংহ, নির্বাহী সদস্য পদে এডভোকেট নরেশ চন্দ্র দে, এডভোকেট মোঃ আসাদুজ্জামান আসাদ, এডভোকেট রেদওয়ানুল হক আবীর ও এডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করেন।
অন্যদিকে ঐক্য পরিষদ থেকে সভাপতি পদে এডভোকেট মিজানুর রহমান, সহ-সভাপতি পদে এডভোকেট ছামিউল ইসলাম আতাহার, সাধারণ সম্পাদক প্রার্থী এডভোকেট খন্দকার মাহবুবুল আলম রকীব, সহ-সাধারণ সম্পাদক পদে এডভোকেট আলমগীর কিবরিয়া কামরুল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এডভোকেট মোঃ আল আমিন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে এডভোকেট মোহাম্মদ হারুন-অর-রশিদ বাচ্চু, অডিটর পদে এডভোকেট ফরহাদ আলী, নির্বাহী সদস্য পদে এডভোকেট জয়নাল আবেদীন আপেল, এডভোকেট আশরাফুন্নাহার রুবী, এডভোকেট মোঃ আদিলুজ্জামান ও এডভোকেট মতিউর রহমান প্রতিদ্বন্দ্বিতা করেন।
আইনজীবীদের সাথে কথা বলে জানা যায়, নির্বাচনে সমন্বয় পরিষদের সভাপতি প্রার্থী এডভোকেট রফিকুল ইসলাম আধার প্রতিদ্বন্দ্বি ঐক্য পরিষদের সভাপতি প্রার্থী এডভোকেট মিজানুর রহমানকে বিপুল ভোটাধিক্যে হারিয়ে নির্বাচিত হতে পারেন। তবে সাধারণ সম্পাদক পদে সমন্বয় পরিষদের এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী ও ঐক্য পরিষদের এডভোকেট মাহবুবুল আলম রকীবের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার সম্ভাবনা রয়েছে।

error: কপি হবে না!