ads

শনিবার , ৫ সেপ্টেম্বর ২০১৫ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মানিকগঞ্জে জমি নিয়ে বিরোধ বৃদ্ধ নিহত

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ৫, ২০১৫ ১১:৫০ পূর্বাহ্ণ

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি : খাস জমি নিয়ে বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় ১ জন নিহত সহ একই পরিবারের ৫ জন আহত হয়েছে। শুক্রবার মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা ইউনিয়নের অষ্টদোনা গ্রামে ঘটনাটি ঘটে দুপুর একটার দিকে। নিহতের নাম মোতালেব মোল্লা (৭০)। আহতরা হলেন মোতালেব মোল্লার ছেলে মোস্তাফিজুর, রফিক, সিরাজুল, মনির ও ভাতিজা আমিনুর।
জানাগেছে অষ্টদোনা গ্রামে মোতালেব মোল্লার বাড়ি সংলগ্ন ৪/৫ শতাংশ খাস জমি দীর্ঘদিন ধরে তিনি ব্যবহার করে আসছিলেন। কিন্তু এই জমির ওপর স্থানীয় কয়েক যুবক ক্লাব ঘর নির্মানের চেস্টা করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বেশ কিছুদিন যাবৎ চলছিল উত্তেজনা। শুক্রবার সকালে ঐ জমির ওপর ক্লাবঘর নির্মাণের উদ্যোগ নিলে মোতালেব মোল্লাসহ তার ছেলেরা বাধা দেন। এসময় ক্লাব পক্ষের লোকজন তাদের ওপর হামলা চালায়। আহতদের মানিকগঞ্জ হাসপাতালে ভার্তি করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় মোতালেব মোল্লাকে সাভারের এনাম ক্লিনিকে ভার্ত করা হলে চিকিৎকরা তাকে মৃত ঘোষনা করে।
মোতালেব মোল্লার ভাতিজা আবদুস সালাম জানান তেরদোনা গ্রামের শাহিনের নেতৃত্বে ২৫/৩০ জন যুবক এই হামলার ঘটনা ঘটিয়েছে। তিনি দাবি করেন ঐ জমি তার চাচা মোতালেব মোল্লার নামে বরাদ্দ দেয়া হয়েছে।
ঘটনার সত্যতা স্বীকার করে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অমিনুর ইসলাম জানান ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!