ads

রবিবার , ১৩ নভেম্বর ২০১৬ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বগুড়ায় দুই ট্রাকের সংঘর্ষে ৫ পুলিশসহ নিহত ৭

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ১৩, ২০১৬ ১:২৬ অপরাহ্ণ

bograশেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলায় দুই ট্রাকের সংঘর্ষে পুলিশের ৫ সদস্যসহ ৭ জন নিহত হয়েছেন। ১২ নভেম্বর শনিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে উপজেলার মহিপুর বাজার এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে ওই দুর্ঘটনায় আহত হয়েছেন ৪ জন।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান জানান, নিহত ৫ পুলিশ সদস্য কুড়িগ্রাম পুলিশ লাইনে কর্মরত ছিলেন। নিহতরা হলেন পুলিশ সদস্য শাহজাহান আলী (৩৫), আলমগীর হোসেন (৩৩), সামসুল হক (৩০), সোহেল রানা (৩২), প্রণব (৩২) ও ঝাড়ুদার শ্যামল (৪২)।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সোহেল রানা জানান, রাতে বগুড়াগামী সারবোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৪-৪৭৪৫) সঙ্গে মহিপুর বাজার এলাকায় কুড়িগ্রাম পুলিশ লাইন থেকে ঢাকাগামী (খুলনা মেট্রো ট-১১-০০৯২) পুলিশ বহনকারী আরেকটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ পুলিশ সদস্য নিহত হন। আহত সাতজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই ট্রাকের চালকসহ আরও ৩ জনের মৃত্যু হয়। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে ঢাকায় পাঠানো হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

error: কপি হবে না!