ads

শনিবার , ২৪ আগস্ট ২০১৯ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ফরিদপুরে যাত্রীবাহী বাস দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ৮

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ২৪, ২০১৯ ৬:৪২ অপরাহ্ণ

Shamol Bangla Ads

ফরিদপুর : ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিং ভেঙে খাদে পড়ার ঘটনায় ৮ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন। ২৪ আগস্ট শনিবার দুপুর আড়াইটার দিকে ওই ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক শওকত জোয়ারদার ধুলদীতে ৮ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে দুই জনের মৃত্যু হয়।

জানা গেছে, শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা থেকে গোপালগঞ্জগামী কমফোর্ট লাইন পরিবহনের একটি বাস ধুলদী রেল গেট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা খায়। এ সময় বাসটি সেতুর রেলিং ভেঙ্গে কুমার নদে পড়ে গেলে ঘটনাস্থলেই ৬ যাত্রী নিহত হন। পরে নিহতের সংখ্যা বেড়ে ৮ জনে দাঁড়ায়। এ দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Shamol Bangla Ads

ফরিদপুর অঞ্চলের হাইওয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, কমফোর্ট পরিবহনের বাসটি দ্রুত গতি থাকায় ব্রিজের ওঠার পর একটি মোটরসাইকেলকে সাইড দেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, এসময় ব্রিজের রেলিংয়ে ধাক্কা লেগে নিচে পড়ে যায়। এই হতাহতোর ঘটনা ঘটে। বিকেল ৫টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতদের মধ্যে দুইজনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন- হাবিবুর রহমান ও ফারুক হোসেন। দুইজনের বাড়ি গোপালগঞ্জ এ।
পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তিদের মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন নারী। দুর্ঘটনার পর পরই স্থানীয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্তকর্তারা ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার তৎপরতা পর্যবেক্ষণ করেন। আহতদের দ্রুত সবোর্চ্চ চিকিৎসা নিশ্চিত করতে ফরিদপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন হাসপাতাল কর্র্র্তৃপক্ষকে নিদের্শ দিয়েছেন বলে জানান এমপির এপিএস এইচএম ফোয়াদ।
দুর্ঘটনার বিষয়ে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, আহতদের চিকিৎসার ব্যবস্থা স্থানীয় প্রশাসন ও হাসপাতাল কর্তৃপক্ষ বহন করবে। তাদের সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

error: কপি হবে না!