ads

বৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০১৭ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কিশোরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে ৩ ভাইসহ নিহত ৫

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ৯, ২০১৭ ৬:৪২ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় খালে বাঁধ দিয়ে মাছ ধরা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৩ ভাইসহ ৫ জন নিহত ও কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন। ৯ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের চারিগ্রাম এলাকায় ওই ঘটনা ঘটে। নিহতরা হলেন চারিগ্রামের আব্দুল আজিজের ৩ ছেলে ফেরদৌস মিয়া (৫৫), মাখন মিয়া (৪২) ও মাসুম মিয়া (৩৫) এবং একই এলাকার সুজন মিয়ার ছেলে রাজীব মিয়া (২৮) ও আইয়ুব আলীর ছেলে মকবুল (২৮)। আহতদের উদ্ধার করে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী জানান, চারিগ্রামের একটি খালে বাঁধ দেয়া নিয়ে স্থানীয় সুলেমান মিয়ার গ্রুপ ও পল্লব মিয়ার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে এর আগে কয়েকবার সংঘর্ষ হয়েছে। এর জের ধরে দুপুর ১টার দিকে দুই গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে বল্লম ও টেঁটা বিদ্ধ হয়ে ঘটনাস্থলে ৪ জন মারা যান। হাসপাতালে নেয়ার পথে মারা যান আরেকজন। এতে নারী-পুরুষসহ অন্তত ৩৫ জন আহত হন। আহতদের মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন ভর্তি করা হয়।
মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

error: কপি হবে না!