ads

মঙ্গলবার , ২৫ জুলাই ২০১৭ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কক্সবাজারে পাহাড় ধসে নিহত ৪

শ্যামলবাংলা ডেস্ক
জুলাই ২৫, ২০১৭ ২:৩৫ অপরাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার শহর ও রামুতে পাহাড় ধসে চারজনের মৃত্যু হয়েছে। এসময় চারজনকে আহতাবস্থায় উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাত ৩ টার দিকে কক্সবাজার শহরের লাইট হাউজ এলাকা এবং রামু উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা এলাকায় এ ঘটনা ঘটে।
কক্সবাজার ফায়ার সার্ভিস ষ্টেশনের উপ-সহকারি পরিচালক আব্দুল মালেক জানান, রামুর চেইন্দা এলাকায় পাহাড় ধসে ঘটনায় ঘুমন্ত অবস্থায় একই পরিবারের সায়মা (৫) ও জিহান (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। মাটি চাপা পড়া অবস্থায় উদ্ধার করা হয়েছে তাদের বাবা জিয়াউর রহমান (৩৫) ও মা আনার কলিকে (২৯)। জীবিত উদ্ধার করা দম্পতিকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কক্সবাজার শহরের লাইট হাউজ এলাকায় অপর পাহাড় ধসের ঘটনায় মোহাম্মদ শাহেদ (১৮) ও সাদ্দাম হোসেনের (২৮) মৃত্যু হয়। এ সময় দেলোয়ার হোসেন (২৫) ও আরফাত হোসেনকে (৩০) আহতাবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রসঙ্গত, সোমবার দুপুর থেকে কক্সবাজারে থেমে থেমে ভারী বৃষ্টিপাত হচ্ছে। স্থানীয় আবহাওয়া অফিস জানিয়েছেন, ২৪ ঘণ্টায় ২০৮ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। আরো বৃষ্টিপাত হবে এবং পাহাড় ধসের আশঙ্কা রয়েছে।

error: কপি হবে না!