ads

সোমবার , ৩১ ডিসেম্বর ২০১৮ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

এ বিজয় সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে মানুষের ঐক্যবদ্ধ হওয়ার নিদর্শন ॥ শেরপুরে হুইপ আতিক

শ্যামলবাংলা ডেস্ক
ডিসেম্বর ৩১, ২০১৮ ৮:১৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটের বিশাল বিজয়কে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে মানুষের ঐক্যবদ্ধ হওয়ার নিদর্শন বলে অভিহিত করেছেন শেরপুর-১ (সদর) আসনে বিজয়ী জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক। তিনি ৩১ ডিসেম্বর সোমবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আনার কলি মাহবুবের কাছ থেকে ফলাফল নেয়ার পর স্থানীয় সাংবাদিকদের সাথে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে ওই কথা বলেন।
হুইপ আতিক বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে শেরপুরের মানুষও ঐক্যবদ্ধ হয়েছেন। এ বিজয় তারই নিদর্শন। একই সাথে তিনি শেরপুরের বিজয়কে দলের সকল স্তরের নেতা-কর্মীর আন্তরিকতার ফসল বলে উল্লেখ করে বলেন, আমি বিশ^াস করি, পঞ্চমবারের মতো নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৌরবউজ্জল বাংলাদেশ আমরা কায়েম করতে পারবো ইনশাল্লাহ। ওইসময় তার সাথে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য মোঃ খোরশেদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট মজদুল হক মিনু, সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী ও মিনহাজ উদ্দিন মিনাল, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত কুমার দে ভানু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, হুইপ আতিক ১৯৯৬ সন থেকে ২০১৮’র নির্বাচন পর্যন্ত টানা পঞ্চম দফায় দলীয় মনোনয়ন পেয়ে প্রতিবারই বিপুল ভোটাধিক্যে বিজয়ী হয়েছেন। দশম জাতীয় সংসদে তিনি সরকারদলীয় হুইপ মনোনীত হন। আগামী সংসদেও তিনি নিজের অবস্থান অক্ষুন্ন রাখতে পারেন কিংবা সমমর্যাদায় সরকারের প্রতিমন্ত্রী মনোনীত হতে পারেন-এমন গুঞ্জন রয়েছে রাজনৈতিক অঙ্গণে।

error: কপি হবে না!