ads

সোমবার , ৯ সেপ্টেম্বর ২০১৯ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

আনসার ও ভিডিপি’র বৃক্ষরোপণ কর্মসূচী উপলক্ষে নেত্রকোনায় বর্ণাঢ্য র‌্যালি ও বৃক্ষরোপণ

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ৯, ২০১৯ ৭:০৬ অপরাহ্ণ

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা ॥ সারা দেশে একযোগে বাংলাদেশ জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়েছে। এরই অংশ হিসেবে ৯ সেপ্টেম্বর সোমবার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নেত্রকোনা জেলা কমান্ড্যান্ট এর কার্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচীতে সংহতি প্রকাশ করে জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসকের প্রতিনিধি এডিসি (শিক্ষা ও আইসিটি) কার্যালয়ে ফলদ গাছের চারা রোপন করেন।
সকাল সাড়ে ১০টায় শান্তির প্রতীক কবুতর ও বেলুন উড়িয়ে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন পুলিশ সুপার আকবর আলী মুন্্সী। এ সময় সমবেত ৬ শতাধিক আনসার ও ভিডিপি সদস্যের উদ্দেশ্যে প্রেরণামূলক বক্তব্য রাখেন পুলিশ সুপার আকবর আলী মুন্্সী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মনোয়ার হোসেন ও জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্বে) মো. জিয়াউল হাসান। বৃক্ষরোপন অনুষ্ঠানে পুলিশ সুপার ও অতিরিক্ত জেলা প্রশাসক জেলা কার্যালয়ে বনজ ও ফলদ গাছের চারা রোপন করেন। পরে জেলা কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
নেত্রকোনার সার্কেল এ্যাডজুট্যান্ট মো. মনিরুল ইসলাম জানান, বৃক্ষরোপন কর্মসূচী উপলক্ষ্যে নেত্রকোনা জেলার ১০ উপজেলায় প্রতিজন আনসার ও ভিডিপি সদস্য/সদস্যা ৫টি করে সর্বমোট ১৪২০টি বনজ, ফলদ ও ঔষধী গাছের চারা রোপন করবেন।

error: কপি হবে না!