ads

সোমবার , ৭ অক্টোবর ২০১৯ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

অবশেষে ১৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে ‘ডনগিরি’

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ৭, ২০১৯ ৮:১২ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘ডনগিরি’ । ছবিটির কাজ শেষ হয়েছিলো ২০১৬ সালে। নানা কারণে মুক্তি দেয়া থেকে বিরত ছিলেন প্রযোজক। নির্মাতা শাহ আলম মণ্ডল জানান, ৩ বছর পর মুক্তির মুখ দেখছে এ ছবি। আসছে ১৮ অক্টোবর সারাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ডনগিরি’।

Shamol Bangla Ads

নতুন ছবি ‘ডনগিরি’-তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও আনিসুর রহমান মিলন। তাদের সঙ্গে এখানে নায়িকা হিসেবে দেখা যাবে নবাগত এমিয়া এমিকে। ‘ডনগিরি’ ছবির কাহিনী ও চিত্রনাট্য করেছেন ‘চাচ্চু’, ‘দাদিমা’খ্যাত স্বনামধন্য চিত্রনাট্যকার যোশেফ শতাব্দী। গল্পে দর্শক মুগ্ধ করার মতো মশলা আছে বলে জানান ছবিটির পরিচালক।
নির্মাতা শাহ আলম মণ্ডল বলেন, ‘আগামী ১৮ অক্টোবর ছবিটি মুক্তি দিচ্ছি। এরই মধ্যে ছবি মুক্তির জন্য প্রযোজক সমিতিতে নাম নিবন্ধন করেছি। মুক্তির জন্য বাকি প্রক্রিয়া সম্পন্ন করছি। কিছুদিনের মধ্যে ছবির প্রচারণা শুরু করব।’

শাহ আলম আরও বলেন, ‘মৌলিক গল্পের এই ছবিতে নতুন এক নায়িকা উপহার দিচ্ছি। এর আগে আমি চলচ্চিত্রে পরীমনিকে এনেছিলাম। এ ছবিতে উপহার দিচ্ছি নায়িকা এমিয়া এমিকে। আশা করছি, পরীর মতো অভিনয় গুণ দিয়ে এমিও চলচ্চিত্রে নিজের জায়গা করে নেবে।’

Shamol Bangla Ads

ছবিটির নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, সাইফ খান কালু ও হাবিব। ইমন সাহার সংগীতে গানগুলোতে কণ্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয়সব তারকারা। তারা হলেন- সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, কনকচাঁপা, রুপম, লেমিস, পুলক, ইমরান, পড়শী ও হাসান ইমাম। ছবিটি প্রযোজনা করেছে এস এস কথাচিত্র ইন্টারন্যাশনাল।
‘ডনগিরি’ ছবিতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, আলীরাজ, সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, কাজী হায়াৎ, সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, জিয়া তালুকদার, রতন, এস আই ফারুক, কমল পাটেকর, রাজাউলসহ অনেকে।

error: কপি হবে না!