ads

শুক্রবার , ৩১ জুলাই ২০১৫ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

অগণতান্ত্রিক কমিটি বাতিলের দাবিতে সিংড়ায় যুবদলের সংবাদ সম্মেলন

শ্যামলবাংলা ডেস্ক
জুলাই ৩১, ২০১৫ ৭:৪১ অপরাহ্ণ

Natore BNP Press Confarenceনাটোর প্রতিনিধি : অবৈধ অর্থ ও চলনবিলের মাছের বিনিময়ে অগণতান্ত্রিক ভাবে নাটোরের সিংড়া শহর যুবদলের কমিটি ঘোষণা করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ঘোষিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন সিংড়া শহর যুবদলের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।
শুক্রবার সকাল সাড়ে ১০ টায় শহর বিএনপির কার্যালয়ে যুবদল আয়োজিত সংবাদ সম্মেলনে শহর যুবদলের আহবায়ক রুহুল আমিন তার লিখিত বক্তব্যে বলেন, সিংড়া শহর যুবদলের আহবায়ক কমিটি গতিশীল থাকা সত্বেও কাউকে না জানিয়ে কতিপয় সুবিধাবাদী চরিত্রের যুবকদের নিয়ে চলনবিলের মাছের বিনিময়ে একটি মনগড়া কমিটি ঘোষণা দেয়া হয়েছে। যা দলের দুর্দিনে সম্পূর্ণরুপে অনাকাঙ্খিত এবং দলকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ করবে। তাছাড়া গত ৫ই জানুয়ারীর নির্বাচন পূর্ববর্তী আন্দোলন সহ বিভিন্ন আন্দোলন-সংগ্রামে দলের দুঃসময়ে যারা আত্মগোপনে ছিল তাদের দিয়ে সিংড়া শহর যুবদলের এধরনের কমিটি ঘোষণা সত্যিই দূর্ভাগ্যজনক। সংবাদ সম্মেলনে আরো বলা হয়, সিংড়া থানা যুবদল ও স্বেচ্ছাসেবক দলের কমিটি নিয়েও এধরনের বাণিজ্য হয়েছে যা বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় সংসদ নেত্রী ও বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক দুলু ভাইয়ের হস্তক্ষেপ কামনা করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শহর যুবদলের যুগ্ম আহবায়ক রেজাউল করিম বাবলু, আব্দুল মালেক, হাবিবুর রহমান আল আমিন, আবু সাঈদ পলাশসহ যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদলের বিভিন্ন নেতৃবৃন্দ।
উল্লেখ্য ৩০ জুলাই সিংড়া শহর যুবদলের ১৬ সদস্য কমিটি ঘোষণা করে জেলা যুবদল।
এবিষয়ে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক এ হাই তালুকদার ডালিম বলেন, আহবায়ক কমিটি নির্ধারিত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করতে ব্যর্থ হওয়ায় গণতান্ত্রিকভাবে কমিটি গঠন করা হয়েছে। আর সিংড়াতে কোন কমিটি গঠন করা হলে বরাবরই একটি বিতর্কিত রয়েছে।
এদিকে জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম আফতাব বলেন, সংবাদ সম্মেলনের অভিযোগগুলো মিথ্যা। তবে আগামী এক মাসের মধ্যে সকলের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেয়া হবে বলে জানান তিনি।

error: কপি হবে না!