ads

বৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০১৮ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে আইনজীবী সমিতির নির্বাচন ॥ আ’লীগের সভাপতি প্রার্থী আধার, সম্পাদক মুন্না

শ্যামলবাংলা ডেস্ক
জানুয়ারি ২৫, ২০১৮ ১১:৪৩ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের দু’দফায় নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম আধার সভাপতি প্রার্থী ও গত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সাবেক সহ-সাধারণ সম্পাদক এডভোকেট মমতাজ উদ্দিন মুন্নাকে সাধারণ সম্পাদক প্রার্থী ঘোষণা করা হয়েছে। ২৫ জানুয়ারি বৃহস্পতিবার রাতে শহরে সমন্বয় পরিষদের এক সভায় ওই প্রার্থিতা ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট চন্দন কুমার পাল পিপি। সমন্বয় পরিষদের পরবর্তী সভায় ১১ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটির অন্যান্য পদের প্রার্থিতা চূড়ান্ত করা হবে।
সদ্যবিলুপ্ত জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট নুরুল ইসলামের সভাপতিত্বে ওই সভায় অন্যান্যের মধ্যে জেলা আইনজীবী সমিতির বিদায়ী সভাপতি এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মোখলেসুর রহমান আকন্দ, এডভোকেট ইমাম হোসেন ঠান্ডু, এডভোকেট গোলাম কিবরিয়া বুলু ও এডভোকেট আবুল মানসুর স্বপন, সিনিয়র এডভোকেট শফিকুর রহমান মিজান, এডভোকেট মিহির কুমার সাহা, এডভোকেট মজিবুর রহমান, এডভোকেট শক্তিপদ পাল, এডভোকেট নরেশ চন্দ্র দে, সাবেক সহ-সাধারণ সম্পাদক এডভোকেট ফারহানা পারভীন মুন্নী, আওয়ামী যুব আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট আরিফুর রহমান সুমনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
জানা যায়, সভাপতি পদে রফিকুল ইসলাম আধার একক প্রার্থী হিসেবে দীর্ঘদিন ধরে মাঠে তৎপর থাকায় এবং ওই পদে আর কেউ মনোনয়নপ্রত্যাশী না হওয়ায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থী ঘোষণা করা হয়। এছাড়া সাধারণ সম্পাদক পদে গতবারের প্রতিদ্বন্দ্বিতাকারী এডভোকেট মমতাজ উদ্দিন মুন্না এবং সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবুল মানসুর স্বপন, সাবেক সহ-সভাপতি হরিদাস সাহা ও সাবেক সহ-সাধারণ সম্পাদক এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী মনোনয়নপ্রত্যাশী ছিলেন। পরে আলোচনার মাধ্যমে এডভোকেট মমতাজ উদ্দিন মুন্নাকে সাধারণ সম্পাদক প্রার্থী ঘোষণা করা হয়।
উল্লেখ্য, জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন আগামী ২২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

error: কপি হবে না!