প্রকাশকাল: 7 অক্টোবর, 2019

শেরপুরের নকলা ও নালিতাবাড়ীতে উপজেলা-পৌর বিএনপির কমিটি গঠন

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি শেরপুরের নকলা উপজেলা, নকলা পৌর, নালিতাবাড়ী উপজেলা ও পৌর বিএনপির কমিটি গঠন করা হয়েছে। জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল এমপি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওয়াল চৌধুরী ওই কমিটিগুলো অনুমোদন করেন। ৭ অক্টোবর সোমবার বিকেলে জেলা বিএনপির দপ্তর সম্পাদক সেলিম শাহী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই তথ্য নিশ্চিত করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রফিজ উদ্দিন রেফাজকে আহ্বায়ক ও আলহাজ্ব মোঃ মাহমুদুল হক দুলালকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট নকলা উপজেলা বিএনপি, মোকছেদুর রহমান তারাকে আহ্বায়ক ও আনোয়ার হোসেনকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট নকলা পৌর বিএনপি, অধ্যক্ষ নুরুল আমীনকে আহ্বায়ক ও আশরাফ আলী চেয়ারম্যানকে যুগ্ম-আহ্বায়ক করে ১০১ সদস্য বিশিষ্ট নালিতাবাড়ী উপজেলা বিএনপি, এবং সাবেক মেয়র আনোয়ার হোসেনকে আহ্বায়ক ও শফিকুল ইসলাম তালুকদার (রিপন)কে যুগ্ম-আহ্বায়ক করে ৯১ সদস্য বিশিষ্ট নালিতাবাড়ী পৌর বিএনপির কমিটি গঠন করা হয়েছে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!